এখনো জাতীয় দলে খেলার স্বপ্ন দেখেন আশরাফুল

ক্রীড়া প্রতিবেদক

মোহাম্মদ আশরাফুল
ফাইল ছবি

বাংলাদেশ দলে ফেরার জন্য ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নিজেকে প্রমাণের বড় মঞ্চ হিসেবে দেখছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। ডিপিএলের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে আশরাফুল জানান, এই টুর্নামেন্টে ম্যাচ জেতানোর মতো ইনিংস খেলতে চান তিনি।

দেশের হয়ে লাল সবুজের জার্সিতে আশরাফুল শেষবার খেলেছেন ২০১৩ সালের মে মাসে। বর্তমান পরিস্থিতি বিবেচনা করলে সামনে জাতীয় দলে তার ফেরার সম্ভাবনা নেই বললেই চলে। তবে এখনো জাতীয় দলে খেলার স্বপ্ন দেখেন মোহাম্মদ আশরাফুল। আজ থেকে মাঠে গড়িয়েছে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। এই লিগ দিয়েই জাতীয় দলে ফেরার মিশন শুরু করতে চান আশরাফুল।

universel cardiac hospital

ট্রফি উন্মোচনে আশরাফুল জানালেন, ‘সবার জন্যই প্রিমিয়ার লিগ গুরুত্বপূর্ণ। আমি যেহেতু এখনও খেলছি এবং স্বপ্ন দেখি বাংলাদেশ দলে খেলব। সেদিক থেকে এই লিগটা খুব গুরুত্বপূর্ণ আমার জন্য। যদি আরও দুই-তিন বছর আমার ক্যারিয়ারটা ক্যারি করতে চাই, আমার মনে হয় এই লিগে আমার ভালো কিছু করা উচিত।’

বাংলাদেশ দলের হয়ে ৬১ টেস্টে ছয় সেঞ্চুরি আর আট ফিফটিতে আশরাফুলের রান ২৭৩৭ রান। ১৭৭ ওয়ানডেতে তিন সেঞ্চুরি আর ২০ ফিফটিতে করেন ৩৪৬৮ রান। ২৩ টি-টোয়েন্টিতে দুই ফিফটিতে ৪৫০ রান করেন আশরাফুল।

শেয়ার করুন