কিরণের সঙ্গে বিচ্ছেদ, ভুল স্বীকার করলেন আমির

বিনোদন প্রতিবেদক

আমির খান ও কিরণ
ছবি : ইন্টারনেট

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান ও কিরণের বিচ্ছেদ হয়েছে গত বছর। বিচ্ছেদের দীর্ঘদিন পর নিজের ভুল স্বীকার করলেন আমির।

সম্প্রতি নিউজএইট্টিনের সাক্ষাৎকারে আমির খান এ ভুল স্বীকার করেন। তিনি জানান, ক্যারিয়ার শুরুর সময়ে, মূল উদ্দেশ্যই ছিল দর্শকদের মন জয় করা। আর তাই পরিবারকে যথোপযুক্ত সময় কখনও দেননি তিনি। ক্যারিয়ারকেই বেশি গুরুত্ব দিয়েছেন।

universel cardiac hospital

আমির বলেন, আমি সেভাবে কাঁধে দায়িত্ব নিইনি। আমার বাবা-মা, ভাইবোন, প্রথম স্ত্রী রীনা, দ্বিতীয় স্ত্রী কিরণ, রীনা ও কিরণের বাবা-মা, আমার সন্তানরা হলো আমার সবচেয়ে কাছের মানুষ। ১৮ বছর বয়সে অভিনয় শুরু করি। বেশি পরিমাণে জড়িয়ে পড়ি অভিনয়ের সঙ্গে।

তিনি আরও বলেন, এখন বুঝতে পারি, যারা আমার সবচেয়ে কাছের মানুষ তাদেরই আমি চেয়েও সময় দিতে পারিনি। এরা আমার কাছে গুরুত্বপূর্ণ।

আর এটিই নিজের সবচেয়ে বড় ভুল বলে মনে করেন আমির। তিনি বলেন, কিন্তু এসবের জন্য আমি আমার পেশাকে দোষ দেব না। আজ ইরার বয়স ২৩। কিন্তু ওর যখন ৪-৫ বছর বয়স ছিল আমি সময় দিইনি। আমি ছবি নিয়ে ব্যস্ত ছিলাম। ওর যখন সবচেয়ে আমায় দরকার ছিল, আমি ছিলাম না। আমি জানি এই সময়টা ফিরবে না।

প্রসঙ্গত ১৫ বছর সম্পর্কে একসঙ্গে থাকার পরে সম্পর্কে ইতি টেনেছেন আমির ও কিরণ। সাক্ষাৎকারে কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে কথা বলেন অভিনেতা। আমির নাকি তার পরিবারের কোনো বিষয় নিয়ে তেমন আগ্রহ প্রকাশ করতেন না। বেশ কয়েক বছর আগে আমিরকে এ বিষয়ে অভিযোগ করেছিলেন কিরণ। কিন্তু সম্পর্ক বিচ্ছেদের পেছনে অন্য কোনো প্রেম বা অন্য কোনো মানুষ নেই বলেই জানিয়েছেন আমির খান।

শেয়ার করুন