আমি কখনোই প্রতারণামূলক কথা বলি না : মোকতাদির চৌধুরী এমপি

মোহাম্মদ সজিবুল হুদা

ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক ছাড়া নির্বাচিত চেয়ারম্যানদের সাথে কোনো ধরনের বৈষম্যমূলক আচরণ করা হবেনা বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

মঙ্গলবার (২২ মার্চ) সদর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

তিনি বলেছেন, আজকের (মঙ্গলবার) সভায় আমি এসেছি এজন্য যে, যারা নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন তাদের সমন্বয়ে এটি প্রথম সভা। আমার পার্টি বা অন্য পার্টি থেকে যারা নির্বাচিত হয়েছেন তাদের আমি মনখোলাভাবে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। যারা আমার দল (আওয়ামী লীগ) থেকে নির্বাচিত হয়ে আসেননি তারা মনে করবেন না, তাদের প্রতি আমার কোনো দৃষ্টি থাকবে না।

তিনি আরও বলেন, আমার কাছে আমার দল থেকে যারা নির্বাচিত হযেছেন, তারা যতটুকু দাবি নিয়ে কথা বলতে পারবেন, দলের বাইরে থেকে যারা নির্বাচিত হয়েছেন তারাও ততটুকু দাবি নিয়ে কথা বলতে পারবেন। অন্য দল থেকে যারা নির্বাচিত হয়েছেন তাদের প্রতি শেখ হাসিনা সরকার এবং আমি কোনো প্রকার বৈষম্য মূলক আচরণ করবোনা।

মোকতাদির চৌধুরী বলেন, আমি কখনোই প্রতারণামূলক কোনো কথা বলি না, নৌকার বাইরে যারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে জনগণের প্রতিনিধি হিসেবে নির্বাচিত হযেছেন তাদের জনকল্যাণমূলক কাজে শেখ হাসিনা সরকারের সহযোগিতা অব্যাহত রাখতে আমি সার্বিক সহযোগিতা করব।

এদিন পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের আওতায় পাট অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন ‘উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাট বীজ সম্প্রসারণ শীর্ষক প্রকল্প’-এর আওতায় সদর উপজেলায় ১ হাজার ২০০ জন নির্বাচিত পাটচাষিদের মধ্যে বিনামূল্যে পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন মোকতাদির চৌধুরী এমপি। একজন চাষিকে এক বিঘা জমির জন্য ১ কেজি তোষা জাতের পাট বীজ, ৬ কেজি ইউরিয়া সার, ৩ কেজি এমওপি সার এবং ৩ কেজি টিএসপি সার দেওয়া হয়।

এছাড়া সদর উপজেলা মৎস অফিসের অর্থায়নে ৩ লক্ষ ৮৭ হাজার টাকা ব্যয়ে দারমা সিআইজি ( মৎসচাষী) সমবায় লিঃ-কে একটি পিক আপ ভ্যান বিনামূল্যে প্রদান করেন তিনি।

এদিকে বিজয়নগর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে মাদক, বাল্যবিবাহ ও নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতি শুক্রবার মসজিদে ইমামদের অত্যন্ত ১০ মিনিট বক্তব্য রাখা উচিত বলে মন্তব্য করেন মোকতাদির চৌধুরী এমপি।

এছাড়া চান্দুরা টু সিঙারবিল সড়ক দ্রুত পুন সংস্কার না করা হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

উল্লেখ্য, মঙ্গলবার (২২ মার্চ) অনুষ্ঠিত হয়েছে ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির পৃথক দুটি মাসিক সাধারণ সভা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

সভা দুটিতে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইয়ামিন হোসেন ও বিজয়নগর উপজেলা চেয়ারম্যান নাসিমা মুকাই আলী।

শেয়ার করুন