এক নাটকে চার চরিত্রে আসাদুজ্জামান নূর

বিনোদন প্রতিবেদক

এক নাটকে চার চরিত্রে আসাদুজ্জামান নূর
এক নাটকে চার চরিত্রে আসাদুজ্জামান নূর। সংগৃহীত ছবি

বিটিভিতে প্রচার হচ্ছে শিশুতোষ গোয়েন্দা ধারাবাহিক নাটক ‘বিন্দু বিন্দু গোয়েন্দাগিরি’। এর একটি গল্পে চার চরিত্রে হাজির হয়েছেন বরেণ্য অভিনেতা ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। গল্পটির নাম ‘আগুনপাখির বাসা’।

এতে একই সঙ্গে সুইপার সুখলাল, মালি জগলুল, দারোয়ান শাহনুর ও বীর মুক্তিযোদ্ধা নাসির আহমেদের চরিত্রে অভিনয় করেছেন তিনি। বিটিভিতে ধারাবাহিকটির ২৩ থেকে ২৬তম পর্বে দেখা যাবে আসাদুজ্জামান নূরকে।

universel cardiac hospital

‘আগুনপাখির বাসা’ গল্পটির প্রচার শুরু হবে আগামী ২৬ মার্চ থেকে। নাটকটির রচয়িতা স্বপন নাথ। প্রযোজনায় আছেন মো. এরশাদ হোসেন।

নাটকের গল্পে দেখা যাবে, শিশু গোয়েন্দা মিতু ও টিটু বন্ধুদের মাধ্যমে জানতে পারে ‘আগুনপাখির বাসা’ নামে মহল্লার পুরোনো বাড়িটিতে নাসির আহমেদ নামে এক নতুন ব্যক্তি এসেছেন। কিন্তু তাকে কখনও দেখা যায় না। সেই বাড়িতে আরও তিনজন কাজের লোক- সুখলাল, জগলুল ও শাহনূরকে দেখা যায়।

মিতু-টিটুরা খেয়াল করে, এই চারজনকে কখনও একসঙ্গে দেখা যায় না। প্রত্যেকেই আলাদা আলাদা থাকে। তাদের আচরণই কেমন যেন রহস্যময়। তবে চৌকস খুদে গোয়েন্দা দল এক সময় ঠিক ভেদ করে ফেলে এই রহস্য। বেরিয়ে আসে মুক্তিযুদ্ধে বীরত্বময় কিছু করুণ কাহিনি। আসাদুজ্জামান নূর ছাড়াও অভিনয় করেছেন ফারজানা ছবি, কবির আহমেদ, নদী, তূর্য, আনভিতা ও নীল।

শেয়ার করুন