শিল্পী সমিতি : রোজিনার পদত্যাগপত্র গৃহীত, কমিটিতে আসছেন রিয়াজ

বিনোদন প্রতিবেদক

চিত্রনায়িকা রোজিনা সদ্য অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্যপদে নির্বাচন করেছিলেন। এতে তিনি ১৮৫ ভোট পেয়ে বিজয়ী হন। তবে সময় দিতে পারবেন না জানিয়ে এই নায়িকা পদত্যাগের আবেদন করেছেন।

সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনকে মেইলে পদত্যাগের আবেদনপত্র পাঠিয়েছিলেন রোজিনা। তার সেই আবেদন গ্রহণ করেছেন সভাপতি। আবেদনের প্রেক্ষিতে রোজিনাকে অব্যাহতি দেয়া হয়েছে।

universel cardiac hospital

আজ শনিবার (২৬ মার্চ) শিল্পী সমিতির কার্যকরী পরিষদের মিটিংয়ে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

আরও জানা গেল, রোজিনার পরিবর্তে কার্যকরী সদস্য হিসেবে কমিটিতে আসবেন নায়ক রিয়াজ। তিনি কাঞ্চন-নিপুণ পরিষদ থেকে এবার সহসভাপতি পদে নির্বাচন করে পরাজিত হন।

জানা গেছে, আগামী ৬ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী পরিষদের মিটিংয়ে রিয়াজের শপথের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

এর আগে রোজিনা তার পদত্যাগের ব্যাপারে গণমাধ্যমে জানিয়েছিলেন, তিনি প্রথমে সরাসরি সমিতির অফিসে গিয়ে পদত্যাগপত্র জমা দিতে চেয়েছিলেন। সেদিন সেখানে দায়িত্বরত কাউকে না পেয়ে একই দিন ই-মেইলের মাধ্যমে এ পদত্যাগপত্র পাঠান।

এদিকে আজ শিল্পী সমিতির কার্যকরী পরিষদের মিটিংয়ে সভাপতি ইলিয়াস কাঞ্চন ছাড়াও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক নিপুণ আক্তার, সহ সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহনূর, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ইমন, দফতর সম্পাদক আরমান, কোষাধ্যক্ষ আজাদ খান, কার্যকরী সদস্য অঞ্জনা, নাদের খান, অমিত হাসান, কেয়া, জেসমিন।

শেয়ার করুন