আইপিএল : প্রথম ম্যাচেই টস জিতে ফিল্ডিংয়ে কেকেআর

ক্রীড়া প্রতিবেদক

অবশেষে শুরু হয়ে গেছে বহুল প্রতিক্ষিত আইপিএলের ১৫তম আসর। মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে উদ্বোধমী ম্যাচেই মুখোমুখি গত আসরের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রানারআপ কলকাতা নাইট রাইডার্স। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হয় ম্যাচটি। তার আগে ৭.৩০টায় অনুষ্ঠিত হয় টস।

দুই দলের নতুন দুই অধিনায়ক। কেকেআরের শ্রেয়াশ আয়ার। যদিও তিনি এর আগে দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দিয়েছিলেন। অভিজ্ঞ ক্রিকেটার হলেও এবারই প্রথম আইপিএলে নেতৃত্ব দিতে যাচ্ছেন রবিন্দ্র জাদেজা। দু’দিন আগে আনুষ্ঠানিকভাবে জাদেজাকে অধিনায়ক ঘোষণা করা হয়।

universel cardiac hospital

এই দুই অধিনায়ক টস করতে নামার পর জয় হলো কেকেআরের শ্রেয়াশ আয়ারের। টস জিতেই তিনি ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। শিশিরের কারণে মাঠ ভিজে উঠতে পারে। যে কারণে রানা তাড়া করাটা সহজ হবে। এই সহজ সমীকরণ থেকেই টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত কেকেআর অধিনায়কের। ব্যাটিংয়ে নেমে শুরুতেই ধাক্কা খেয়েছে চেন্নাই। প্রথম ওভারে দলী ২ রানে উমেশ যাদবের বলে রানার তালুবন্দি হন ঋতুরাজ ০ (৪)। তারপর দলীয় ২৮ রানে ডেভন কনওয়ের ৩ (৮) উইকেট তুলে নিয়েছেন যাদব।

এরপর দলীয় ৪৯ রানে বরুনের বলে ফিরে গেছেন রবিন উথাপ্পা। এ রিপোর্ট লেখা পর‌্যন্ত চেন্নইয়ের সংগ্রহ ৮.৩ ওভারে ৩ ইউকেটে ৫২ রান। ব্যাক্তিত ১৫ রানে ব্যাট করছেন আমবাতি রাইডু ও ২ রানে ব্যাট করছেন অধিনায়ক রবিন্দ্র জাদেজা।

কেকেআর একাদশ

ভেঙ্কটেশ আয়ার, আজিঙ্কা রাহানে, শ্রেয়াশ আয়ার (অধিনায়ক), নিতিশ রানা, স্যাম বিলিংস, আন্দ্রে রাসেল, সুনিল নারিন, শেলডন জ্যাকসন (উইকেটরক্ষক), উমেষ যাদব, শিবাম মাভি এবং বরুন চক্রবর্তি।

চেন্নাই সুপার কিংস

গায়কোয়াড়, ডেভন কনওয়ে, রবিন উথাপ্পা, আম্বাতি রাইডু. রবিন্দ্র জাদেজা (অধিনায়ক), মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দুবে, মিচেল সান্তনার, ডোয়াইন ব্রাভো, অ্যাডাম মিলনে, দেশপান্ডে।

শেয়ার করুন