এ আর রহমানের কনসার্টের টিকিট বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক

এ আর রহমানের সঙ্গে গাইবেন মমতাজ-মাইলস
এ আর রহমানের সঙ্গে গাইবেন মমতাজ-মাইলস। ফাইল ছবি

করোনা ভাইরাসের কারণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী সীমিত আকারে পালিত হয়েছে। অন্যান্য অনুষ্ঠানের মতো স্থগিত হয়ে যায় ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ নামে কনসার্টের আয়োজনটিও।

করোনার প্রকোপ কমে আসায় এবার সেই কনসার্ট আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

universel cardiac hospital

ইতোমধ্যে টিকিট বিক্রিও শুরু হয়ে গেছে। ২৯ মার্চ সন্ধ্যায় মিরপুরে হবে এ কনসার্ট।

এ কনসার্টের সেরা আকর্ষণ ভারতের বিখ্যাত গায়ক ও সুরকার এ আর রহমান। রোববার রাতে ঢাকায় এসে পৌঁছেছেন এ তারকা। তিনি উঠেছেন হোটেল সোনারগাঁওয়ে। আর উপমহাদেশের প্রখ্যাত সুরকারের গান সরাসরি উপভোগ করতে খরচ করতে হবে সর্বোচ্চ ১০ হাজার টাকা।

রোববার রাতে কনসার্টের টিকিট মূল্য প্রকাশ করেছে বিসিবি। টিকিট মূল্য সর্বোচ্চ ১০ হাজার টাকা আর সর্বনিম্ন ১ হাজার টাকা। সব মিলিয়ে ১৪-১৫ হাজার দর্শক নিয়ে আয়োজন হবে কনসার্টটি।

বিসিবি এক বিবৃতিতে জানিয়েছে, ২৮ ও ২৯ মার্চ সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এ টিকিট পাওয়া যাবে। তিন ক্যাটাগরির টিকিট বিক্রি হবে। প্রিমিয়াম গোল্ডের টিকিট মূল্য ১০ হাজার, গোল্ড ৫ হাজার ও ব্রোঞ্জ ১ হাজার টাকা।

এ আর রহমান ছাড়াও এ কনসার্টে গাইবেন বাংলাদেশি শিল্পী মমতাজ বেগম ও জনপ্রিয় ব্যান্ড মাইলস। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য কনসার্টে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

কনসার্টটি সরাসরি দেখাবে সংবাদভিত্তিক চ্যানেল নিউজ টোয়েন্টিফোর।

শেয়ার করুন