সন্ধ্যায় মিরপুরে গাইবেন এ আর রহমান

নিজস্ব প্রতিবেদক

সংগীতশিল্পী এ আর রহমান
সংগীতশিল্পী এ আর রহমান। সংগৃহীত ছবি

রাজধানীর মিরপুরে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ মঙ্গলবার সন্ধ্যায় গাইবেন অস্কারজয়ী সুরকার, সংগীতশিল্পী এ আর রহমান। টানা তিন ঘণ্টা পারফর্ম করবেন তিনি। তার জনপ্রিয় গানগুলোর পাশাপাশি এ সময় বঙ্গবন্ধুকে নিয়ে হিন্দি ও বাংলা গানও পরিবেশন করবেন তিনি।

বিসিবি সূত্রে জানা গেছে, ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ কনসার্টে বিকেলে গান পরিবেশন করবেন সংগীতশিল্পী মমতাজ ও মাইলস ব্যান্ড। তাদের পরিবেশনা শেষে সন্ধ্যায় মঞ্চে উঠবেন এ আর রহমান।

universel cardiac hospital

কনসার্টের আয়োজক সংস্থা বিসিবি জানিয়েছে, বিকেল ৩টা থেকে ভেন্যুতে প্রবেশ করতে পারবেন দর্শকরা। দর্শকদের জন্য মাস্ক পরা বাধ্যতামূলক করেছে আয়োজকরা। কনসার্টে তিন ক্যাটাগরির টিকিটের মূল্য রাখা হয়েছে ১০ হাজার, ৫ হাজার ও ১ হাজার টাকা।

২৭ মার্চ (রোববার) ঢাকায় এসেছেন এ আর রহমান। সোমবার বিকালে মিরপুর স্টেডিয়াম ঘুরে গেছেন তিনি। এর আগে ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিসিবি আয়োজিত এক কনসার্টে পারফর্ম করেছিলেন এ আর রহমান।

এদিকে, গতকাল সোমবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামের সই করা এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মঙ্গলবার বিকেল ৩টা থেকে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত যানবাহন নিয়ন্ত্রণ করা হবে।

ডিএমপি জানিয়েছে, অনুষ্ঠান চলাকালীন যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়াতে মিরপুর ১০ নম্বর ক্রসিং থেকে সনি ক্রসিং; টিঅ্যান্ডটি ক্রসিং থেকে প্রশিকা ক্রসিং ও ক্রিকেট স্টেডিয়ামের আশপাশের সড়কে যানবাহন নিয়ন্ত্রণ করা হবে।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী, মন্ত্রিপরিষদের সদস্য এবং গণ্যমান্য ব্যক্তিরা যোগ দেওয়ার কথা রয়েছে। নাগরিকদের চলাচলে সাময়িক অসুবিধা তৈরি হওয়ায় পুলিশের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেছে ডিএমপি।

শেয়ার করুন