প্রেমের ‘ফাঁদে’ ব্ল্যাকমেইল, ধর্ষণের অভিযোগে গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি

রাহমাতুর রাফসান অর্ণব, দিনাজপুর শহরের গণেশতলা এলাকার একটি রেস্টুরেন্টের মালিক। ওই রেস্টুরেন্টে খেতে আসেন এক তরুণী। সেখান থেকে পাওয়া মোবাইল নম্বরের মাধ্যমে ওই তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন অর্ণব। পরে ‘বিয়ের প্রলোভন’ দিয়ে একাধিকবার ধর্ষণ করা হয় ওই তরুণীকে।

সর্বশেষ বুধবার রাতে তরুণীকে নিজের ভাড়া বাসায় নিয়ে যান অর্ণব। সেখানেও তাকে ধর্ষণ করা হয় বলে মামলায় উল্লেখ করেছেন ওই তরুণী। এক পর্যায়ে বিয়ের জন্য চাপ দিলে অর্ণব অপারগতা প্রকাশ করেন। পরে ভুক্তভোগী নারীর চিৎকারে বাড়ি মালিকসহ প্রতিবেশীরা এসে তাকে আটক করে পুলিশে দেয়।

universel cardiac hospital

গ্রেফতার রাহমাতুর রাফসান অর্ণব সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার কর্ণমূর্তি গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। তিনি দিনাজপুর শহরের পাহাড়পুর ষষ্ঠীতলা এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। অর্ণব শহরের গণেশতলা এলাকার ‘লেগেসি রেস্টুরেন্ট’ নামের একটি ব্যবসাপ্রতিষ্ঠানের মালিক।

বৃহস্পতিবার অর্ণবকে আদালতে পাঠিয়েছে পুলিশ। ভিকটিমের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে পুলিশ আদালতের কাছে অর্ণবকে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করে। বিচারক আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

অর্ণবের বাবা একজন পুলিশ কর্মকর্তা। তার ক্ষমতার ভয় দেখিয়ে অনেক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণ করেছেন তিনি। গ্রেফতারের পর অর্ণবের বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী অনেক নারী। তাদের দাবি, অর্ণব বিভিন্ন নারীর সঙ্গে সম্পর্ক তৈরি করে তাদের অন্তরঙ্গ ভিডিও ধারণ করে রাখতেন। এই ভিডিও দিয়ে ভুক্তভোগী নারী ও তার পরিবারকে ব্ল্যাকমেইল করে হাতিয়ে নিতেন মোটা অঙ্কের টাকা।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, আসামিকে আদালতে পাঠানো হয়েছে। তাকে সাত দিনের রিমান্ডে নেওয়ার জন্য আবেদন জানানো হয়েছে। এ ঘটনায় ভিকটিমকে শুক্রবার ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে।

শেয়ার করুন