আখাউড়ায় পিলার ভেঙে নির্মাণশ্রমিকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় একটি বিপণিবিতানের পিলার ভেঙে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। আজ শনিবার বেলা পৌনে একটার দিকে উপজেলার উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আকাশ দাস (২৪) আমোদাবাদ গ্রামের হরিলাল দাসের ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার আমোদাবাদ গ্রামের একটি মার্কেট পুরোনো হয়ে যাওয়ায় শ্রমিকেরা বেশ কয়েক দিন ধরে সেটি ভাঙার কাজ করছিলেন।

universel cardiac hospital

শনিবার দুপুরে আকাশসহ ছয়জন শ্রমিকেরা মার্কেটের দুটি পিলার রশি দিয়ে বেঁধে ভাঙার চেষ্টা করছিলেন। এ সময় একটি পিলার ভেঙে নিচে পড়তে দেখে অন্য শ্রমিকেরা সেখান থেকে সরে পড়লেও আকাশ চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার বলেন, এ ঘটনায় নিহত আকাশের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, দড়ি দিয়ে পুরোনো বিপণিবিতানের দুটি পিলার ভাঙার চেষ্টা করছিলেন ওই শ্রমিক। এতে পিলার ভেঙে ওপরে পড়লে তিনি নিহত হন। নিহত আকাশের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন