বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে আওয়ামী লীগের সেমিনার শুক্রবার

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ
ফাইল ছবি

বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে ‘পৃথিবীকে রক্ষা করতে বাস্তুসংস্থানগুলো নিরাপদ করি’ শীর্ষক আওয়ামী লীগের সেমিনার অনুষ্ঠিত হবে আগামীকাল শুক্রবার।

দিবসটি উপলক্ষে দলের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির উদ্যোগে আয়োজিত এই সেমিনার শুক্রবার বিকাল ৪টায় রাজধানীর সিরডাপ মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

universel cardiac hospital

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন পরিবেশ বিজ্ঞানী ড. আতিক রহমান। এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন— ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য অধ্যাপক ড. নাসরীন আহমাদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কিউ এম মাহবুব, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর)-এর চেয়ারম্যান অধ্যাপক ড. আফতাব আলী শেখ, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবা নাসরীন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)-এর সভাপতি সোহেল হায়দার চৌধুরী।

সেমিনারে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. খন্দকার বজলুল হক। স্বাগত বক্তব্য করবেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন। খবর: বাসস

শেয়ার করুন