মানিকগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তার দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইসরাত জাহানের অনিয়ম ও দুর্নীতির বিচার এবং প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে হরিরামপুর এলাকাবাসী ও সচেতন মহলের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

universel cardiac hospital

এর আগে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইসরাত জাহানের অনিয়ম ও দুর্নীতির বিচার এবং তাঁর প্রত্যাহারের দাবিতে উপজেলা হাসপাতালের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি ঝিটকা-হরিরামপুর সড়ক প্রদক্ষিণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের সামনে গিয়ে মানববন্ধন করে। এতে এলাকার বিভিন্ন পেশার দুই শতাধিক মানুষ অংশ নেন।

মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিদুর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক আমিনুর রহমান, উপজেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক ইমান আলী, কৃষক লীগের সদস্যসচিব শহিদুল ইসলাম, বয়ড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি টিপু দেওয়ান প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, হরিরামপুর উপজেলা হাসপাতালের ওষুধ ক্রয়, আসবাবপত্র ক্রয়, কোভিড সংক্রান্ত কাজের ব্যয়, নৌ-অ্যাম্বুলেন্স মেরামত ও জ্বালানি খরচ, পরিষ্কার পরিচ্ছন্নতাসহ বিভিন্ন খাতে ডা. ইসরাত জাহান ভুয়া বিল ভাউচার দিয়ে মোটা অঙ্কের অর্থ আত্মসাৎ করেছেন।

উল্লেখ্য, এ বিষয়ে ডা. ইসরাত জাহানের বিরুদ্ধে স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদপ্তরসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দেওয়ার পর গঠিত তদন্ত কমিটি এরই মধ্যে তাদের তদন্তকাজ সম্পন্ন করেছে। তবে এসব অভিযোগের বিষয়ে অভিযুক্ত কর্মকর্তা ডা. ইসরাত জাহান কোনো কথা বলতে রাজি হননি।

শেয়ার করুন