প্রফেসর ফাহিমা খাতুনের আয়োজনে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ে ইফতার মাহফিল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের প্রাক্তন মহাপরিচালক (গ্রেড-১) এবং ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ফাহিমা খাতুনের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১ এপ্রিল (বৃহস্পতিবার) দেশের স্বনামধন্য বিদ্যাপীঠ ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

universel cardiac hospital

ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের পঞ্চম সিন্ডিকেট সভা শেষে অনুষ্ঠিত ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন, বিশ্ববিদ্যালয়টির উপাচার্য প্রফেসর ড. ফারুক আহম্মদ উল্লা খান, বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি প্রফেসর ড. দেলোয়ার হোসেন।

এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মিজানুর রহমান, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. শাহ আলম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর কাজী মোহাম্মদ মোস্তফা জালাল,পরীক্ষা নিয়ন্ত্রক এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর মোঃ মেরাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ হামজা মাহমুদ, জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক এস আর এম ওসমান গনি সজীব, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জীবন ভট্টাচার্য, অন্বেষা বিদ্যাপীঠ স্কুল ও কলেজের অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) শেখর কুমার দেব প্রমুখ।

শেয়ার করুন