আমরা ছোটবেলা থেকেই খেলোয়াড়, খেলতে নামবেন কবে বলেন : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, সম্প্রতি বিএনপি নেতা মির্জা আব্বাস বলেছেন, ঈদের পরে নাকি আন্দোলন কত প্রকার ও কি কি দেখাবেন- আপনাকে বলছি (মির্জা আব্বাস) আমরা এটার জন্য অপেক্ষা করছি। আমরা ছোটবেলা থেকে খেলোয়াড়। আপনারা কবে খেলতে নামবেন বলেন। আমরা তো বলেছি ‘খেলা হবে’।

শনিবার (২৩ এপ্রিল) বিকেলে নগরীর চাষাঢ়ায় একটি কনভেনশন হলে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) নারায়ণগঞ্জ জেলা শাখা আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

তিনি আরও বলেন, বিএনপি ও তার দোসররা দেশকে ধ্বংস করতে দফায় দফায় ষড়যন্ত্র করছে। তবে দেশ রক্ষায় বিএনপিকে মোকাবিলা করতে আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে।

শামীম ওসমান বলেন, শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে দেশ ও দেশের বাইরে গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। এই ষড়যন্ত্রের সঙ্গে জড়িত আছে বিএনপি, জামায়াত ও স্বাধীনতাবিরোধী শক্তি। ষড়যন্ত্রের সঙ্গে জড়িত কামাল হোসেন, মান্না সাহেবরা, বাসদ, কমিউনিস্ট পার্টিসহ আরও অনেকে।

সংসদ সদস্য শামীম ওসমান বলেন, সাংবাদিক ভাইয়েরা আপনারা কোট করেন। এটা আমার কথা না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা।

তিনি বলেন, আওয়ামী লীগ এক থাকলে এদের মোকাবিলা করা সম্ভব। তবে সমস্যা হচ্ছে ঘরের ভেতরের খন্দকার মোশতাকরা। এই মোশতাকরা যে কত সক্রিয় তা প্রমাণ হয় যখন দেখি নারায়ণগঞ্জে ২৬ বছর ধরে মহানগর আওয়ামী লীগের সেক্রেটারির দায়িত্বে থাকা অ্যাডভোকেট খোকন সাহার নামে মামলায় হুলিয়া জারি হয়। তখন বুঝি খন্দকার মোশতাকরা কোনো না কোনোভাবে এখনো সক্রিয় আছে এবং ভবিষ্যতেও থাকবে।

শামীম ওসমান বলেন, আমি মনে করি আমাদের প্রস্তুতির সময় এসেছে। সামনেই আঘাত আসবে। এই আঘাত সরকার ফেলার আঘাত হবে। বাংলাদেশকে ধ্বংস করার আঘাত; আর নারায়ণগঞ্জ কিন্তু তার ক্ষেত্র। নারায়ণগঞ্জ চারদিক থেকে ঘেরাও করা আছে। তারা আমাদের টার্গেট করে। যারা হাইওয়ে দিয়ে নারায়ণগঞ্জে নিয়মিত আসা যাওয়া করেন, তারা বুঝবেন আমি কী বুঝাতে চাইছি।

তিনি আরও বলেন, তারপরও যারা হুমকি দিতে চান তাদের উদ্দেশে বলছি, এই রোজার মাসে সংশোধন হন। আল্লাহ আপনাদের হেদায়েত করুক। আল্লাহ বাংলাদেশের সবাইকে সঠিক পথে পরিচালিত করুন। তবে যদি আপনারা ধ্বংসের পথে যান, ইবলিশের পথে যান। তবে বলবো শান্তির পক্ষে আমরাও খেলব এবং আমরাই জিতব। কারণ আমরা বঙ্গবন্ধুর সৈনিক।

বিএনপি নেতাদের হুঁশিয়ার করে শামীম ওসমান বলেন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ না করলে নারায়ণগঞ্জের আওয়ামী লীগ তাদের প্রতিহত করবে। পাশাপাশি খন্দকার মোশতাকদের মতো দলের ভেতরে ঘাপটি মেরে থাকা শত্রুদের চিহ্নিত করে সে অনুযায়ী ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানান শামীম ওসমান।

ইফতার ও আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. এম ইকবাল আর্সনাল, মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ, নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. এ এফ এম মশিউর রহমান, স্বাচিপের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বীরু, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা ও ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা সভাপতি বাবু চন্দন শীল প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন স্বাচিপের জেলা সভাপতি চৌধুরী ডা. মো. ইকবাল বাহার ও সঞ্চালনা করেন জেলা সাধারণ সম্পাদক ডা. দেবাশীষ সাহা। আলোচনা সভা শেষে দেশবাসীর শান্তি কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন