বাংলাদেশ সফরে প্রস্তুত শ্রীলঙ্কার দল, অনুমোদনের অপেক্ষা

ক্রীড়া ডেস্ক

শ্রীলঙ্কা টেস্ট দল
শ্রীলঙ্কা টেস্ট দল। ছবি : ইন্টারনেট

দুই টেস্টের সিরিজ খেলতে আগামী ৮ মে বাংলাদেশ সফরে আসার জন্য ২৩ জনের মধ্যে থেকে ১৮ জনের দল প্রস্তুত করেছেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) নির্বাচকেরা। এখন শুধু দেশটির ক্রীড়ামন্ত্রীর অনুমোদনের পালা।

পিঠের চোটের কারণে দলে ঠাঁই পাননি পাথুম নিশাঙ্কা। অধিনায়ক দিমুথ করুণারত্মের সঙ্গে তার স্থলে ওপেনিং করবেন ওশাদা ফার্নান্দো।

universel cardiac hospital

অনুমোদনের আগে ২৫ থেকে ২৭ এপ্রিল শ্রীলঙ্কার ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষা দিতে হবে। এ ফিটনেস পরীক্ষায় কেউ পাস করতে ব্যর্থ হলে তার স্থলে দলের বাইরে থেকে কাউকে নেয়া হবে। নিশাঙ্কা, পেসার মোহাম্মদ সিরাজ, শিরান ফার্নান্দো, অফ স্পিনার লাকসিথা মানাসিংহে ও লেগ স্পিনার জেফরি ভ্যানডারসে এখন দলের বাইরে আছেন। গত মার্চে ভারতের বিপক্ষে মোহালি টেস্টে খেলার পর পিঠের চোটে আক্রান্ত হন নিশাঙ্কা। সেই চোট কাটিয়ে উঠতে পারেননি।

বাংলাদেশ সফরে শ্রীলঙ্কার টেস্ট দল

দিমুথ করুণারত্মে (অধিনায়ক), ওশাদা ফার্নান্দো, দনঞ্জয়া ডি সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথুস, কুশল মেন্ডিস, কামিল মিশারা, রোশন সিলভা, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্মে, কাসুন রজথা, বিশ্ব ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রভীন জয়াবিক্রমে, লাসিথ এম্বুলদেনিয়া ও সুমিদা লক্ষণ।

শেয়ার করুন