সাংবাদিকদের ব্রিফ করার সময় চুরি গেল মানিব্যাগ-মুঠোফোন

নিজস্ব প্রতিবেদক

ঘরভর্তি অর্ধশতাধিক সাংবাদিক। চেয়ারে বসে সাংবাদিকদের ঈদযাত্রার টিকিট নিয়ে ব্রিফিং করছেন কমলাপুর রেলস্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার। এ সময় এক ব্যক্তি এসে ব্যবস্থাপকের বাঁ পাশে দাঁড়ালেন। ব্রিফিং শেষে জানা গেল, স্টেশন ব্যবস্থাপকের মানিব্যাগ ও দুটি মুঠোফোন চুরি হয়েছে।

আজ শনিবার বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর কমলাপুর রেলস্টেশনের ব্যবস্থাপকের কার্যালয়ে এ ঘটনা ঘটে। ব্রিফিংয়ের শেষ মুহূর্তে চুরির এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঢাকা রেলওয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

universel cardiac hospital

ব্রিফিংয়ে উপস্থিত একাধিক সাংবাদিকের সঙ্গে কথা বলে জানা যায়, তখন বিফ্রিং প্রায় শেষ পর্যায়ে ছিল। এমন সময় এক ব্যক্তি ব্যবস্থাপকের বাঁ পাশে এসে দাঁড়ান। ব্রিফিংয়ের একটি কাগজের ছবি তুলতে সাংবাদিকেরা ব্যবস্থাপকের টেবিল ঘিরে দাঁড়ান। এ সময় ব্যবস্থাপক দাঁড়িয়ে ওই কাগজের ছবি তোলায় সহযোগিতা করছিলেন।

তখন ওই ব্যক্তি ব্যবস্থাপকের ডান পাশে এসে টেবিলে রাখা মানিব্যাগ ও দুটি মুঠোফোন নিয়ে কক্ষ ত্যাগ করেন। কিছুক্ষণ বাদে ব্যবস্থাপক মুঠোফোন ও মানিব্যাগ খুঁজে পাননি।

ওই কক্ষে থাকা একাধিক ক্যামেরা ও মুঠোফোনের ভিডিও পর্যালোচনা করে দেখা যায়, স্টেশন ব্যবস্থাপক চেয়ার থেকে ওঠার সঙ্গে সঙ্গে ওই ব্যক্তি দুটি মুঠোফোন ও মানিব্যাগ নিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন। পরে তাকে স্টেশন চত্বরে খুঁজে পাওয়া যায়নি।

এ বিষয়ে কমলাপুর স্টেশন ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, এখানে অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। দুদিক থেকেই প্রশ্ন করা হচ্ছিল।

শেয়ার করুন