বাবার কোলে গুলিতে নিহত: অস্ত্রের জোগানদাতা জুয়েল গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জের হাজীপুরে বাবার কোলে গুলিবিদ্ধ হয়ে চার বছরের শিশু তাসপিয়া হত্যাকাণ্ডের ঘটনায় অস্ত্রের জোগানদাতা সাকায়েত উল্যাহ ওরফে জুয়েলকে (২৯) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার দিবাগত রাত একটার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জুয়েল ওই গ্রামের মৃত হাবিব উল্যাহর ছেলে।

universel cardiac hospital

গত বৃহস্পতিবার তাসপিয়া হত্যা মামলার প্রধান আসামি রিমন ওরফে মামুন উদ্দিন (২৩) নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে হত্যাকাণ্ডের তিনদিন আগে জুয়েলের কাছ থেকে ২০ হাজার টাকা দিয়ে একটি অস্ত্র ভাড়া করার কথা স্বীকার করেন। ওই স্বীকারোক্তি দেওয়ার পর পুলিশ জুয়েলকে গ্রেপ্তারে অভিযান চালায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সাবজেল হোসেন বলেন, গতকাল দিবাগত রাতে গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারেন, অভিযুক্ত জুয়েল লক্ষ্মীনারায়ণপুর এলাকায় অবস্থান করছেন। এরপর রাত একটার দিকে তারা একটি বাড়ি থেকে জুয়েলকে আটক করেন।

পুলিশের পরিদর্শক সাবজেল হোসেন আরও বলেন, আটকের পর জুয়েলের দেওয়া তথ্যের ভিত্তিতে রাত সোয়া দুইটার দিকে দুর্গাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের সোলেমানের পরিত্যক্ত ঘর (আসামিদের অপরাধের আস্তানা) থেকে দুটি কিরিচ, একটি রামদা এবং একই মামলার পলাতক আসামি মো. বাদশার টিনশেড ঘরের খাটের নিচ থেকে একটি পাইপগান ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়।

শেয়ার করুন