ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ফোরামের সভাপতি ইশতিয়াক রেজা, সা. সম্পাদক মুতাসিম বিল্লাহ

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ফোরাম, ঢাকার (বিজেএফডি) কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন গ্লোবাল টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ইশতিয়াক রেজা ও সাধারণ সম্পাদক হয়েছেন মাছরাঙা টিভির বার্তা সম্পাদক শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহ।

মঙ্গলবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্তোরাঁয় বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিলে আগামী দুই বছরের জন্য বিজেএফডির ১৯ সদস্যবিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। কমিটির সিনিয়র সহসভাপতি পদে গিয়াস উদ্দিন আহমেদ (ডেইলি ট্রাইব্যুনাল), সহসভাপতি শামীমুল হক (যুগ্ম সম্পাদক, মানবজমিন), যুগ্ম সম্পাদক গোলাম সামদানী (বিশেষ প্রতিনিধি, সারাবাংলা) ও শামীমা দোলা (নিউজ নাউ বাংলা), সাংগঠনিক সম্পাদক সাজিদা ইসলাম পারুল (সিনিয়র রিপোর্টার, সমকাল), অর্থ সম্পাদক হাসান জাবেদ (বিশেষ প্রতিনিধি, এনটিভি) প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের রহমান চৌধুরী (বিশেষ প্রতিনিধি, দেশকাল); দপ্তর সম্পাদক সৈয়দ ঋয়াদ (সিনিয়র প্রতিবেদক, ঢাকা টাইমস) নারীবিষয়ক সম্পাদক দিনার সুলতানা (সিনিয়র রিপোর্টার, বিটিভি), ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক আমানউল্লাহ আমান (ঢাকা পোস্ট) নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্যপদে নির্বাচিতরা হলেন জাকারিয়া কাজল, সৈয়দ আবদাল আহমেদ, ইমরুল কবীর সুমন, আতিকুর রহমান, আবদুল কাইয়ুম তুহিন, শরিফুল ইসলাম খান ও মো. আনোয়ার হোসেন।

ইফতার ও দোয়া মাহফিলে ঢাকায় বিভিন্ন সংবাদমাধ্যমে কর্মরত ৭০ জন সাংবাদিক অংশ নেন। এ ছাড়া অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মফিজ উদ্দিন আহমেদ ফরিদ, উপসচিব (আর্থিক প্রতিষ্ঠান বিভাগ) জেহাদ উদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ডিপার্টমেন্টের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক সন্তোষ কুমার দেব, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক শেখ আদনান ফাহাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব।

শেয়ার করুন