সাবেক প্রধানমন্ত্রী ইমরানের সহকারীকে হত্যাচেষ্টার অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক

পেছন থেকে আসা একটি গাড়ির ধাক্কায় পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের রাজনৈতিক যোগাযোগবিষয়ক বিশেষ সহকারী শাহবাজ গিলকে বহনকারী গাড়ি উল্টে গেছে। এতে গিল সামান্য আহত হয়েছেন। এটি দুর্ঘটনা নয়, হত্যাচেষ্টা বলে অভিযোগ করেছেন এই পিটিআই নেতা। খবর ডন, দ্য এক্সপ্রেস ট্রিবিউন ও জিয়ো নিউজের।

স্থানীয় সময় গতকাল বৃহস্পতিবার এম-২ সড়কে শেখুপুরার খানকা দগরান মোড়ের কাছে এই ঘটনা ঘটে। এ সময় ব্যক্তিগত গাড়িতে করে লাহোর থেকে ইসলামাবাদ যাচ্ছিলেন গিল। মোটরওয়ে পুলিশের এক মুখপাত্র বলেন, গাড়িতে (গিলের গাড়ি) থাকা চারজন সামান্য আহত হয়েছেন।

universel cardiac hospital

এই ঘটনাকে হত্যাচেষ্টা বলে অভিযোগ করেছেন গিল। ইমরানের ঘনিষ্ঠ এই সহযোগী টুইটারে বলেন, মূলত এই সড়ক দুর্ঘটনা ছিল ‘হত্যাচেষ্টা’।

পিটিআই নেতা গিলের এ ঘটনা তদন্ত করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। নিরপেক্ষ তদন্তের বিষয়টি নিশ্চিতে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে।

এদিকে গিলের গাড়িকে ধাক্কা দেওয়া গাড়ি ও মালিককে শনাক্ত করেছে পুলিশ। গাড়ির মালিক ও চালককে আটক করা হয়েছে। গাড়ির মালিক পাঞ্জাবের মুরিদকে অঞ্চলের নাজির।

শেয়ার করুন