হঠাৎ অসুস্থ সমাজকল্যাণ মন্ত্রী, হেলিকপ্টারে আনা হলো ঢাকায়

লালমনিরহাট প্রতিনিধি

হৃদরোগে আক্রান্ত সমাজকল্যাণমন্ত্রী নূরুজ্জামান আহমেদকে রংপুর থেকে হেলিকপ্টারে করে আজ রোববার দুপুর দুইটার দিকে ঢাকায় নেওয়া হয়েছে। এর আগে তাঁকে গতকাল শনিবার মধ্যরাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগে ভর্তি করা হয়।

আজ দুপুরে সমাজকল্যাণ মন্ত্রীর ছেলে ও লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ গগণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

universel cardiac hospital

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, লালমনিরহাটের কালীগঞ্জে নিজ বাড়িতে অবস্থানকালে সমাজকল্যাণমন্ত্রী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। গ্রামের বাড়ি থেকে অ্যাম্বুলেন্সে করে গতকাল রাত আড়াইটার দিকে তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁকে হৃদরোগ বিভাগে ভর্তি করা হয়।

আজ বেলা সোয়া একটার দিকে হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে রংপুর সেনানিবাসে নেওয়া হয়। পরে সেখান থেকে বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে তাঁকে ঢাকায় নেওয়া হয়।

রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ বিমল রায় জানান, মন্ত্রী হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। এ ছাড়া তাঁর ডায়াবেটিস আছে। তাঁকে হাসপাতালে আনা হলে বিশেষজ্ঞ চিকিৎসকেরা সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু করেন। পারিবারিক সিদ্ধান্তে তাঁকে ঢাকায় নেওয়া হয়েছে।

শেয়ার করুন