মেয়র পদে আ.লীগের মনোনয়ন ফরম নিলেন এমপি সীমা

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন আঞ্জুম সুলতানা সীমা। তিনি সংরক্ষিত মহিলা সংসদ সদস্য (এমপি)। আজ বুধবার বেলা একটার দিকে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে তিনি ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন।

আঞ্জুম সুলতানা কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি। ২০১৭ সালের ৩০ মার্চ অনুষ্ঠিত কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে পরাজিত হন। তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রয়াত নেতা আফজল খানের মেয়ে।

universel cardiac hospital

আওয়ামী লীগের সূত্রে জানা গেছে, গত ৫ মে থেকে কুসিক নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়। আজ দলীয়ভাবে মনোনয়ন ফরম জমাদানের শেষ দিন। এতে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আঞ্জুম সুলতানা ও ওমর ফারুক, কুমিল্লা দক্ষিণ জেল আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম শিকদার, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নূর উর রহমান মাহমুদ, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক কবিরুল ইসলাম শিকদার, যুব ও ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য মাসুদ পারভেজ খানসহ অন্তত ১২ জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন।

আগামী ১৩ মে বিকেল সাড়ে চারটার দিকে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড দলীয় মেয়র প্রার্থী ঘোষণা করবে।

শেয়ার করুন