রাজশাহী গিয়ে অসুস্থ সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, হেলিকপ্টারে আনা হল ঢাকায়

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী সফরে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন সাবেক খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পর আজ বুধবার বিকেল ৬টার দিকে তাকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়।

রামেক হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, ‘ঘনঘন পাতলা পায়খানা, রক্তচাপ কম, উচ্চমাত্রায় ডায়াবেটিক ও পানি শূন্যতায় প্রায় অচেতন অবস্থায় সকাল ১১টার দিকে তিনি হাসপাতালে ভর্তি হন। তাকে ভিআইপি কেবিনে রেখে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসা দেওয়ার পর তিনি কিছুটা সাড়া দেন। তবে শঙ্কামুক্ত নন।’

universel cardiac hospital

রামেক পরিচালক বলেন, ‘তিনি ক্যান্সারে আক্রান্ত হওয়ায় খাদ্যনালীর কিছু অংশ কেটে বাদ দেয়া আছে। এছাড়া কেমোথেরাপি নেয়াসহ নানা রকম জটিলতায় রয়েছেন।’

ঢাকায় তাকে কোন হাসপাতালে ভর্তি করা হবে এ প্রশ্নে তিনি বলেন, এটা পরিবার সিদ্ধান্ত নেবে।

এদিকে অসুস্থ কামরুল ইসলামকে দেখতে হাসপাতালে ছুটে যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি তার চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন।

উল্লেখ্য, বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচন উপলক্ষে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল পরিচিতি সভায় যোগ দিতে মঙ্গলবার রাতে তিনি রাজশাহীতে পৌছান। সার্কিট হাউসে অবস্থানের সময় অসুস্থ হয়ে পড়লে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন