সুস্থ আছেন সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম

মোহাম্মদ সজিবুল হুদা

রাজধানী ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন সাবেক খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি পুরোপুরি সুস্থ হয়ে উঠছেন।আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে তাঁকে এভারকেয়ার হাসপাতালের কেবিন স্যুটে স্থানান্তর করা হয়েছে।

এভারকেয়ার হাসপাতাল সূত্র জানায়, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এখন সুস্থ আছেন। তিনি তাঁর পরিবার পরিজনের সঙ্গে স্বাভাবিক কথাবার্তা বলছেন। খাবার দাবার গ্রহণও করছেন স্বাভাবিক। তাঁকে আজ হাসপাতালের কেবিন স্যুটে স্থানান্তর করা হয়েছে এবং কিছু দিন সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

universel cardiac hospital

উল্লেখ্য, বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচন উপলক্ষে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল পরিচিতি সভায় যোগ দিতে রাজশাহী সফরে গিয়ে গতকাল (বুধবার) গুরুতর অসুস্থ হয়ে পড়েন সাবেক খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পর বুধবার বিকেল ৬টার দিকে তাকে হেলিকপ্টারে ঢাকায় এনে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার রামেক হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, ‘ঘনঘন পাতলা পায়খানা, রক্তচাপ কম, উচ্চমাত্রায় ডায়াবেটিক ও পানি শূন্যতায় প্রায় অচেতন অবস্থায় সকাল ১১টার দিকে তিনি হাসপাতালে ভর্তি হন। তাকে ভিআইপি কেবিনে রেখে চিকিৎসা দেওয়া হয়।

এসময় অসুস্থ কামরুল ইসলামকে দেখতে হাসপাতালে ছুটে যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি তার চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন।

শেয়ার করুন