ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক-সহসভাপতি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

দেলোয়ার হোসাইন সাঈদী-জোবায়ের আহম্মেদ। ছবি : সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদাবাজির অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহসভাপতি দেলোয়ার হোসাইন সাঈদীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে আটক করা হয় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জোবায়ের আহম্মেদকে।

বুধবার (১৮ মে) রাত ৩টার দিকে সবুজবাগ এলাকায় অভিযানে যায় র‌্যাব-৩ এর একটি দল। বাসা থেকে গ্রেফতার করা হয় সাঈদীকে। উদ্ধার করা হয় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫৭৮ পিস ইয়াবা।

universel cardiac hospital

সাঈদীকে গ্রেফতার করে বের হওয়ার সময় র‌্যাবের পথরোধ করে একদল যুবক। চেষ্টা করে তাকে ছিনিয়ে নেওয়ার। র‌্যাব পদক্ষেপ নিলে ছত্রভঙ্গ হয়ে যায় তারা।

এরপর আটক করা হয় ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জোবায়ের আহম্মেদকে। পুরো ঘটনাটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে জানিয়েছে র‌্যাব-৩। পরে সবুজবাগ থানা পুলিশও বিষয়টি নিশ্চিত করেছে।

সবুজবাগ থানার ওসি মুরাদ বলেন, দেলোয়ার হোসেন সাঈদীকে নিয়ে রওয়ানা হলে পথে জোবায়েরসহ কয়েকজন বাধা দেয়। এর প্রেক্ষিতে র‌্যাব তাকেও হেফাজতে নেয়।

ওয়ারেন্ট ছাড়াই তার ছেলেকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি সাঈদীর মায়ের। তিনি বলেন, আমার ছেলের বিরুদ্ধে যদি কেউ বলতে পারে যে, সে চাঁদাবাজি করে বা কোনো প্রমাণ পায়, তবে সেটার বিচার সরকার করবে। কিন্তু প্রমাণ ছাড়া এ রকম হেনস্তা করার মানে বুঝলাম না।

ছাত্রলীগ নেতা সাঈদীর বিরুদ্ধে অস্ত্র এবং মাদক আইনে রাজধানীর সবুজবাগ থানায় মামলা করেছে র‌্যাব। আর সরকারি কাজে বাঁধা দেওয়ার অভিযোগে মামলা হয়েছে জোবায়েরসহ ৬ জনের বিরুদ্ধে।

শেয়ার করুন