কিংবদন্তির মহাপ্রস্থানে ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির শোক

নিজস্ব প্রতিবেদক

কিংবদন্তি সাংবাদিক, লেখক, ভাষা সংগ্রামী, বীর মুক্তিযোদ্ধা আবদুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে শোক জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ফোরাম, ঢাকা (বিজেএফডি)। বৃহস্পতিবার ভোরে লন্ডনের বার্নেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দেশের বরেণ্য এই কলামিস্ট।

বিজেএফডির পক্ষে সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা ও সাধারণ সম্পাদক শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহ এক শোকবার্তাায় বলেন, কালজয়ী একুশের গানের রচয়িতা আবদুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে আমরা গভীর শোকাভিভূত।

শোকবার্তায় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রয়াতের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিবৃতিতে তাঁরা বলেন, গাফ্ফার চৌধুরী বিভিন্ন দৈনিক ও সাময়িকীতে অবিরাম লিখেছেন জাতির বিবেক হিসেবে। সব অপশক্তির বিরুদ্ধে তাঁর সাহসী অবস্থানের কারণে বহুবার তিনি তাদের দ্বারা আক্রান্ত হয়েছেন। তারপরও তিনি লক্ষ্যচ্যূত হননি।

আবদুল গাফ্ফার চৌধুরীর বর্ণাঢ্য কর্মময় জীবন ও রচনাসমগ্র তরুণ প্রজন্মকে সর্বদা অনুপ্রাণিত করবে বলেও জানান ওই বিবৃতিতে। বিবৃতিতে আবদুল গাফফার চৌধুরীর পরিবারের শোকসন্তপ্ত সদস্য, অগণিত গুণগ্রাহী ও সহযোদ্ধাদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন তাঁরা।

শেয়ার করুন

universel cardiac hospital