শরিফুলের পর ছিটকে গেলেন নাঈম হাসানও

ক্রীড়া প্রতিবেদক

নাঈম হাসান
নাঈম হাসান। ছবি : ইন্টারনেট

বাঁহাতি পেসার শরিফুল ইসলামের পর এবার ডানহাতি অফস্পিনার নাঈম হাসানও ছিটকে গেলেন চলতি সিরিজ থেকে। আঙুলের চোটে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেছেন নাঈম।

খবরটি নিশ্চিত করেছে বিসিবির মেডিকেল টিম। তবে কতদিন মাঠের বাইরে থাকতে হবে নাঈমকে, তা এখনই নিশ্চিতভাবে জানা যায়নি। তার বদলে স্কোয়াডে নতুন কাউকে নেওয়া হবে কি না, সেটিও পরে জানানো হবে।

universel cardiac hospital

চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনই লঙ্কান অধিনায়ক দিমুথ করুনারাত্নের ড্রাইভ ঠেকাতে গিয়ে ডানহাতের মাঝের আঙুলে ব্যথা পেয়েছিলেন নাঈম। তবে তখন ঠিক বুঝতে পারেননি আঙুলের সত্যিকারের অবস্থা।

সেই ব্যথা নিয়েই গতকাল ম্যাচের পঞ্চম দিন বোলিং করে যান চট্টগ্রামের এ তরুণ অফস্পিনার। পরে খেলা শেষে এক্স-রে করা হলে দেখা যায় ভেঙেই গেছে ডান হাতের মাঝের আঙুলটি।

এই টেস্ট দিয়েই দীর্ঘ ১৫ মাস পর জাতীয় দলে ফিরেছিলেন নাঈম। প্রথম ইনিংসে ক্যারিয়ার সেরা বোলিং করে নিয়েছিলেন ৬টি উইকেট। কিন্তু এক ম্যাচ খেলেই আবার ছিটকে গেলেন এ তরুণ অফস্পিনার।

এর আগে ম্যাচের চতুর্থ দিন ব্যাটিংয়ের সময় হাতে ব্যথা পেয়েছিলেন শরিফুল ইসলাম। সেই চোটে চলতি সিরিজ তো বটেই, আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট সিরিজ থেকেও ছিটকে গেছেন এ বাঁহাতি পেসার।

শেয়ার করুন