১ অক্টোবর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন: হানিফ

চট্টগ্রাম প্রতিনিধি

মাহবুব-উল আলম হানিফ
মাহবুব-উল আলম হানিফ। ফাইল ছবি

আগামী ১ অক্টোবর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সব ইউনিট, ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের সম্মেলন অক্টোবরের আগেই সম্পন্ন হবে। ১ অক্টোবরের কাউন্সিলের মধ্য দিয়ে চট্টগ্রামে মহানগর আওয়ামী লীগ নতুন আঙ্গিকে আসবে।

আজ বুধবার দুপুরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগরের কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

universel cardiac hospital

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের মূল শক্তি জনগণ। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে হবে। এজন্য দলের সঙ্গে মুনাফেকি করবে না, পদ-বাণিজ্য করবে না- এমন যোগ্য লোককে মাঠ থেকে খুঁজে নিয়ে আসতে হবে।

সংগঠনকে নতুনভাবে ঢেলে সাজানো হচ্ছে জানিয়ে তিনি বলেন, দু-একটি জায়গায় অন্তর্কোন্দল আছে বলে মনে করবেন না আওয়ামী লীগ দুর্বল হয়ে গেছে। আওয়ামী লীগ এখনো দেশের সর্ববৃহৎ দল। সাধারণ মানুষের আস্থা এখনও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর। মানুষ বিশ্বাস করেন, দেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। দুর্নীতির দায়ে শাস্তি পাওয়া বিএনপির নেত্রীর প্রতি দেশের মানুষের আস্থা নেই।

তিনি বলেন, বাংলাদেশকে দরিদ্র দেশ থেকে উন্নয়ন রাষ্ট্রে পরিণত করেছে আওয়ামী লীগ। দেশের সব উন্নয়নের সঙ্গে আওয়ামী লীগ জড়িত। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে আগামী ৩১ সালে মধ্য আয়ের রাষ্ট্রে পরিণত হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

এছাড়াও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

শেয়ার করুন