পদ্মা সেতু উদ্বোধনের তারিখ ঘোষণার পর আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি

পদ্মা সেতুর উদ্বোধনের তারিখ ঘোষণার পর শরীয়তপুরে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জেলা শিল্পকলা একাডেমির মাঠ থেকে মিছিল বের করে পুরো শহর প্রদক্ষিণ শেষে চৌরঙ্গী মোড়ে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে গিয়ে মিলিত হয়। সেখানে একে অপরকে রঙ মেখে, আতশবাজি ফুটিয়ে আনন্দ উল্লাস প্রকাশ করেন নেতাকর্মীরা।

সেখানে বক্তব্য দেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জানি মৃধা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, প্যানেল মেয়র বাচ্চু বেপারী, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান প্রমুখ। পরে সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

universel cardiac hospital

মঙ্গলবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদেরকে পদ্মা সেতু উদ্বোধনের তারিখ জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর নামে সেতুর নামকরণের প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে বিএনপিসহ সবাইকে আমন্ত্রণ জানানো হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন