সুপার ফ্লপ কঙ্গনার ‘ধাকড়’

বিনোদন ডেস্ক

কঙ্গনার ’ধাকড়’ ছবির দৃশ্য
কঙ্গনার ’ধাকড়’ ছবির দৃশ্য। ছবি : ইন্টারনেট

বহুদিন ধরেই আলোচনা ছিল কঙ্গনার ‘ধাকড়’ সিনেমাটি। তবে মুক্তির পর ভালো করছে না সিনেমাটি। প্রথম সাত দিন মাত্র ১ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।

নানা বিষয়ে কঙ্গনা বেশ সরব থাকলেও এ সিনেমা নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি তিনি। তবে কঙ্গনার এই ব্যর্থতায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেককে বেশ উল্লাস করতে দেখা গেছে।

universel cardiac hospital

ভারতের খ্যাতনামা উদ্যোক্তা তেহসিন পুনাওয়ালা টুইট করে লিখেছেন, কঙ্গনা অনুরোধ করা সত্ত্বেও ‘ধাকড়’ দেখা হয়ে ওঠেনি। কঙ্গনার ট্রোলারদের উদ্দেশে তেহসিন লিখেছেন, ধাকড় ছবির জন্য কঙ্গনা রানাওয়াতকে ট্রোল করা খুবই অন্যায়। আমরা অনেকেই কঙ্গনার সঙ্গে সহমত বা দ্বিমত পোষণ করি। কিন্তু অস্বীকার করতে পারি না, তিনি আজ সিনেমা জগতের সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম।

এর জবাবে অভিনেত্রী রিচা চাড্ডা আবার লিখেছেন, ক্ষমতা হাতে থাকলে অনেক সুবিধা। ট্যাক্স ফাঁকি দেওয়া যায়, ঘন ঘন পুরস্কার, বিশেষ সামাজিক মর্যাদা, সব বিনা আয়াসে পাওয়া যায়। এমনকি নিজের ইচ্ছে মতো ছবিকে প্রচারও পাইয়ে দেওয়া যায়। কিন্তু সততা এবং সৎসাহসেরও জোর আছে! মনে রেখো তেহসিন। জনগণ যে কোনও উপায়ে মতামত জানাচ্ছে। তাই তুমি শান্ত থাকো।

ধাকড় ছবিতে এজেন্ট অগ্নির চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। পেশায় স্পাই হওয়ার কারণে পুরো সিনেমায় নিয়মিত লুক পরিবর্তন হয়েছে তার। টিজারেই সাত ধরনের লুকে দেখা গেছে কঙ্গনাকে। কঙ্গনা রানাওয়াত ছাড়াও এ সিনেমায় দিব্যা দত্ত এবং অর্জুন রামপাল অভিনয় করেছেন।

শেয়ার করুন