দুর্নীতিবাজ ও বিপথগামীরা পবিত্র যুবলীগে আসতে পারবে না: নিখিল

চট্টগ্রাম প্রতিনিধি

পরশ-নিখিলের হাত দিয়ে ক্যাসিনো–বাণিজ্য, কমিটি–বাণিজ্য হবে না বলে মন্তব্য করেছেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। তিনি বলেন, দুর্নীতিবাজ ও বিপথগামীরা পবিত্র যুবলীগে আসতে পারবে না। সৎ ও পরিচ্ছন্নদের দিয়ে যুবলীগের কমিটি হবে।

আজ শনিবার বিকেলে চট্টগ্রামের পটিয়া আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে মাইনুল হোসেন এ কথা বলেন। এর আগে দুপুরে সম্মেলন উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

universel cardiac hospital

মাইনুল হোসেন খান বলেন, একটা শুদ্ধি অভিযানের মধ্য দিয়ে পরশ-নিখিল যুবলীগের দায়িত্বে এসেছে। তাদের দিয়ে ক্যাসিনো ও কমিটি–বাণিজ্য হবে না। আমাদের হাত দিয়ে সন্ত্রাসী, মাদকসেবী ও চাঁদাবাজদের নাম আসবে না।

নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে দাবি করে মাইনুল হোসেন বলেন, যুবলীগকে সজাগ থাকতে হবে। যেখানে বিএনপি ও জামায়াত ষড়যন্ত্র করবে, সেখানে যুবলীগ মোকাবিলা করবে। সোনার বাংলাদেশ গড়তে হলে সোনার মানুষ চাই। সেই সোনার মানুষ যুবলীগ। সেটা দক্ষিণ জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে দেখতে পাই।

সম্মানিত অতিথি হিসেবে সম্মেলনে আরও বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ, হুইপ সামশুল হক চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম-১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম ও শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান প্রমুখ।

শেয়ার করুন