‘শিক্ষাঙ্গনে অরাজকতা সৃষ্টিকারীদের অভিপ্রায় বাস্তবায়িত হবে না’

চাঁদপুর প্রতিনিধি

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ফাইল ছবি

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, শেখ হাসিনা সরকার শিক্ষাবান্ধব সরকার। আমাদের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। যারা জাতীয় নির্বাচনকে সামনে রেখে রাজনীতিতে এবং শিক্ষাঙ্গনে এক ধরনের অরাজকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদের এই ধরনের অভিপ্রায় কোনোটাই বাস্তবায়িত হবে না।

আজ রোববার দুপুরে চাঁদপুর শহরের বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

শিক্ষামন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ শান্তি চায়। শেখ হাসিনার নেতৃত্বে এদেশ শান্তিতে এগিয়ে চলছে বলে উন্নয়ন হচ্ছে। মানুষের জীবনমান উন্নত হচ্ছে। অতএব যারা এদেশে দুঃশাসন চালিয়েছে, সেসব অপশক্তি আবারও মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। নির্বাচনকে সামনে রেখে পরিস্থিতি ঘোলাটে করে তাদের অন্যায় কিছু সুবিধা আদায়ের চেষ্টা করছে। তাদের সেই ধরনের অপচেষ্টা নিশ্চয়ই সফল হবে না।

দীপু মনি বলেন, তারা অপরাজনীতি দিয়ে শিক্ষাঙ্গনকে উশৃঙ্খল-বিশৃঙ্খল এবং রক্তাক্ত করতে অতীতে যেভাবে অপচেষ্টা চালিয়েছে, এখনো সেই অপচেষ্টা চালাচ্ছে। নিশ্চই বাংলাদেশের মানুষ সচেতন এবং ছাত্র সমাজ সেটিকে প্রতিহত করবে।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মাসুদা নুর প্রমুখ।

শেয়ার করুন