কড়া শর্ত মেনে বিদেশ যেতে পারবেন জ্যাকলিন

বিনোদন ডেস্ক

জ্যাকলিন ফার্নান্ডেজ
জ্যাকলিন ফার্নান্ডেজ। ফাইল ছবি

আর্থিক প্রতারণায় নাম জড়ানোয় জ্যাকলিন ফার্নান্ডেজের নামে লুক আউট নোটিশ জারি আছে। তবে ৩১ মে থেকে ৬ জুন দুবাই যাওয়ার অনুমতি পেলেন অভিনেত্রী। আর্থিক প্রতারণার মামলায় জড়িয়ে হাল খারাপ বলিউড নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজের। এমনকি জ্যাকলিনের এখন এ দেশ ছাড়ারও কোনো অনুমতি নেই।

সুকেশের সঙ্গে ২০০ কোটির প্রাতরাণার মামলায় নাম জড়ানোর পর বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নামে আদলতে নোটিশ জারি করে গত বছর। সেই সময় তাকে মুম্বাই এয়ারপোর্টে আটকে দেওয়া হয়েছিল।

universel cardiac hospital

তিনি গত মাসেই দিল্লি আদালতে ১৫ দিন দেশের বাইরে থাকার অনুমতি চেয়েছিলেন। যাবেন আবুধাবি। আইফা অ্যাওয়ার্ড উপলরক্ষ্যই সে দেশে যাওয়ার কথা আছে জ্যাকলিনের।

অবশেষে আদালত সম্মতি দিল। তার নামে জারি হওয়া লুক আউট নোটিশও স্থগিত থাকবে ওই কদিন। সঙ্গে আদালত কড়া শর্তও জারি করল, যা না মানলে বিপদে পড়বেন তিনি।

কী শর্ত দিয়েছেন আদালত? ৩১ মে থেকে ৬ জুন দেশের বাইরে থাকার অনুমতি পেয়েছেন। অর্থাৎ এক সপ্তাহ। আর এ জন্য তাকে ৫০ লাখ টাকা জমা রাখতে হয়েছে। সঙ্গে আরবে কোথায় যাচ্ছেন, কোথায় থাকছেন সেই তথ্যপ্রমাণও জ্যাকলিনককে তুলে দিতে হবে আদালতের হাতে। আর জ্যাকলিন যদি শর্ত ভঙ্গ করেন, দেশে না ফেরেন তবে তার সব স্থাবর ও অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে।

প্রসঙ্গত, বেশ কয়েকবার ম্যারাথন জেরা করা হয়েছে তাকে সুকেশের সঙ্গে কী সম্পর্ক তা খতিয়ে দেখার জন্য। সঙ্গে ওই ঠকবাজের সঙ্গে তার কী সম্পর্ক, কী কী উপহার নিয়েছেন, এ রকম বেশ কিছু অপ্রীতিকর প্রশ্নের মুখোমুখিও হতে হয়েছে ‘কিক’ নায়িকাকে।

জ্যাকলিন প্রথম সুকেশের সঙ্গে দেখা হয় সুকেশের কাকার শ্রাদ্ধে। বন্ধুর পাঠানো প্রাইভেট জেটে করে তিনি সেই সময় চেন্নাই গিয়েছিলেন। উঠেছিলেন হায়াতে। এর পর ‘ব্যক্তিগত দরকারে’ সুকেশের পাঠানো জেট, হেলিকপ্টারে করে কেরালা ঘুরতে যান।

শেয়ার করুন