টেস্ট অধিনায়কত্ব করতে চান না মুমিনুল

নিজস্ব প্রতিবেদক

টেস্ট অধিনায়কত্ব করতে চান না মুমিনুল হক। বিসিবি সভাপতি নাজমুল হাসানের সঙ্গে সভার পর মুমিনুল জানিয়েছেন, তিনি আর টেস্ট অধিনায়কত্ব করতে চান না। এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে বিসিবি। আজ মঙ্গলবার সন্ধ্যায় বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপনের সঙ্গে তাঁর বাসায় এক বৈঠকের পর সাংবাদিকদের সেরকমই জানিয়েছেন বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক।

মুমিনুল বলছেন, ব্যাটিংয়ে দলের জন্য অবদান রাখতে পারছেন না বলেই অধিনায়কত্বের কাজটা কঠিন হয়ে যাচ্ছে তাঁর জন্য। অধিনায়ক হিসেবে দলে অবদান রাখতে পারছি না। আমার মনে হয়, এ সময়ে নতুন কাউকে দায়িত্ব দেওয়াটা ভালো। আমি বলেছি, এখন কী সিদ্ধান্ত নেবেন সেটি তাদের (বিসিবি) ব্যাপার।

universel cardiac hospital

মুমিনুল ব্যক্তিগতভাবে নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করলেও এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বিসিবি। মুমিনুল বলেছেন, বোর্ড সভাপতি তাঁকে অধিনায়কত্ব চালিয়ে যেতে বললেও ব্যক্তিগতভাবে তিনি সেটি চান না। আগামী ২ জুনের বোর্ড সভার পরই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে বিসিবি সভাপতির বাসা থেকে বেরিয়ে সাংবাদিকদের বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ মুমিনুলের অধিনায়কত্ব প্রসঙ্গে বলেছেন, মুমিনুল আজ যেটি জানিয়েছে, সেটি তার ব্যক্তিগত ইচ্ছা। এর সঙ্গে অনেক কিছু জড়িত। বোর্ড সভাপতি ক্রিকেট পরিচালনা বিভাগের সঙ্গে কথা বলবেন, দলের সবার সঙ্গে কথা বলতে হবে। ২ তারিখে বোর্ড সভা আছে। সেখানে এটি নিয়ে আলাপ আলোচনা হলে জানাতে পারব।

শেয়ার করুন