রাজধানীতে কাল থেকে শুরু পর্যটন মেলা

নিজস্ব প্রতিবেদক

আগামীকাল ২ জুন থেকে রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে শুরু হচ্ছে ঢাকা ট্রাভেল মার্ট। তিনদিনের এই ভ্রমণ ও পর্যটন মেলায় অংশ নেবে হোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, এয়ারলাইনসহ ভ্রমণ ও পর্যটন–সংক্রান্ত সেবা প্রদানকারী বিভিন্ন দেশি-বিদেশি প্রতিষ্ঠান। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। প্রবেশ ফি জনপ্রতি ৪০ টাকা।

মেলাটির আয়োজক ভ্রমণ ও পর্যটনবিষয়ক প্রকাশনা দ্য বাংলাদেশ মনিটর। এবার আন্তর্জাতিক ভ্রমণ ও পর্যটন মেলাটি ১৭তম আসর।

universel cardiac hospital

আয়োজকদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২ জুন বেলা ১১টায় মেলার উদ্বোধন করবেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, সম্মানীয় অতিথি হিসেবে থাকবেন এফবিসিসিআই প্রেসিডেন্ট জসীম উদ্দীন।

বাংলাদেশ মনিটরের সম্পাদক কাজী ওয়াহিদুল আলম বলেন, এবারের মেলায় প্রায় ৫০টি দেশি-বিদেশি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো ডিসকাউন্টসহ বিভিন্ন আকর্ষণীয় অফার প্রদান করবে। এ ছাড়া প্রবেশ কুপনের ওপর সমাপনী দিনে একটি র‌্যাফল ড্রর আয়োজন করা হবে।

মেলার আয়োজনে ৪ জুন বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে ‘আঞ্চলিক অ্যাভিয়েশন হাব হিসেবে বাংলাদেশের সম্ভাবনা’ শীর্ষক সেমিনার। যেখানে এ খাতের অভিজ্ঞ ব্যক্তিরা অংশ নেবেন।

শেয়ার করুন