অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যাওয়া চার বোন উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি

অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যাওয়া কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার চার বোনের সন্ধান পাওয়া গেছে। নিখোঁজের সাতদিন পর কুমিল্লা নগরের জাঙ্গালিয়া পশ্চিমপাড়া এলাকা থেকে বৃহস্পতিবার রাতে তাদেরকে উদ্ধার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তারা পিবিআইয়ের হেফাজতে রয়েছে।

আজ শুক্রবার সকাল ১০ টায় সংবাদ সম্মেলনের পর চার বোনকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পিবিআইয়ের উপপরিদর্শক (এস আই) সাফায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

universel cardiac hospital

চার বোনের সন্ধান পাওয়ায় খবর পেয়েছে তাদের পরিবার। মেয়েদের মামা এ বি এম ছিদ্দিকুর রহমান বলেন, বাবার সঙ্গে রাগ করে গত ২৬ মে সকাল সোয়া আটটায় কাপড়চোপড় নিয়ে তিন বোনকে নিয়ে মাদ্রাসায় যাওয়ার নাম করে বড় বোন তাসনিম জাহান নিরুদ্দেশ হন। প্রথমে নাঙ্গলকোট থেকে একটি বাসে উঠে কুমিল্লা আসেন।

পরে নগরের জাঙ্গালিয়া এলাকার একটি বাড়িতে কক্ষ ভাড়া নেন তারা। বৃহস্পতিবার সকালে তাসনিম মাকে ফোন করেন। বিষয়টি র‍্যাব ও পুলিশকে জানানো হয়। পরে পিবিআই ওই বাড়িতে গিয়ে তাদেরকে উদ্ধার করে।

চার বোনের মধ্যে তাসনিম জাহান (১৭) উপজেলা সদরের আফসারুল উলুম কামিল মাদ্রাসার আলিম প্রথম বর্ষ, মারজাহান (১৪) একই মাদ্রাসার দাখিল দশম শ্রেণি ও তাজিন সুলতানা (১২) ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। মাইশা নারুয়া তালিমুল কোরআন মডেল মাদ্রাসার শিশু শ্রেণিতে পড়ে।

শেয়ার করুন