‘এমপিদের সুযোগ-সুবিধাসম্পন্ন আবাসন নিশ্চিতে সচেষ্ট রয়েছি’

নিজস্ব প্রতিবেদক

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। ফাইল ছবি

সংসদ সদস্যদের জন্য সংস্কারকৃত ভবনগুলো আধুনিক সুযোগ-সুবিধাসম্পন্ন উল্লেখ করে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব উন্নয়ন প্রকল্পের বাস্তবায়নের প্রতি খুবই যত্নবান। তার নির্দেশনা অনুযায়ী, সংসদ সদস্যদের জন্য সুন্দর পরিবেশ ও সুযোগ-সুবিধাসম্পন্ন আবাসস্থল নিশ্চিতকরণে আমরা সচেষ্ট রয়েছি।

আজ শনিবার মানিক মিয়া অ্যাভিনিউতে সংস্কারকৃত ৪ নম্বর সদস্য ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় স্পিকার সংস্কারকৃত ৪ নম্বর সদস্য ভবনটি পরিদর্শন করেন। স্পিকার এ সময় সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলিকে ফ্ল্যাট বরাদ্দের প্রতীকী চাবি হস্তান্তর করেন। এর আগে স্পিকার ৬ নম্বর সদস্য ভবন প্রাঙ্গণে মীনা বাজারের আউটলেট উদ্বোধন করেন।

universel cardiac hospital

জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, বিএনপির সংসদ সদস্য হারুনুর রশিদ, আওয়ামী লীগের সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি, কাজী নাবিল আহমেদ, শওকত হাসানুর রহমান রিমন। এছাড়া গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকারও অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন।

জাতীয় সংসদের উন্নয়ন প্রকল্পগুলোর বাস্তবায়নে যথাযথ তত্ত্বাবধানের জন্য স্পিকার সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এবং হুইপ ইকবালুর রহিমকে ধন্যবাদ প্রদান করেন। এছাড়া তিনি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, গৃহায়ন ও গণপূর্ত সচিব, সংসদ সচিবসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। সদস্য ভবন প্রাঙ্গণে মীনা বাজারের আউটলেট স্থাপনে সব ধরনের সহযোগিতার জন্য কাজী নাবিল আহমেদকেও তিনি ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের সাধারণ সম্পাদক এ বি তাজুল ইসলাম, নাহিদ ইজাহার খান, বেগম আদিবা আনজুম মিতাসহ সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন