পিকের সাথে সম্পর্কচ্ছেদের ঘোষণা দিলেন শাকিরা

ক্রীড়া ডেস্ক

বার্সেলোনা তারকা জেরার্ড পিকের সাথে সম্পর্কচ্ছেদের ঘোষণা দিয়েছেন বিশ্বখ্যাত পপ তারকা শাকিরা। অন্য আরেক নারীর সাথে জড়িয়ে পিকের বিশ্বাসঘাতকতার জেরেই এলো এই ঘোষণা। আর এর মাধ্যমে শেষ হয়ে গেল ফুটবল বিশ্বের সবচেয়ে আলোচিত ও জনপ্রিয় এই জুটির ১১ বছরের সম্পর্ক। বিয়ে না করলেও দুটি সন্তান আছে পিকে-শাকিরা জুটির।

আরেক নারীর সাথে ঘনিষ্ঠ অবস্থায় শাকিরার কাছে পিকের ধরা পড়ার পরই চলতি সপ্তাহের শুরুর দিকেই গুঞ্জন ওঠে, বিচ্ছেদ ঘটতে যাচ্ছে তাদের।

universel cardiac hospital

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সানে শনিবার (৪ জুন) প্রকাশিত খবরে বলা হয়, শাকিরার (৪৫) গণসংযোগ টিমের বিবৃতিতে সম্পর্কচ্ছেদের ঘোষণায় পিকের বিশ্বাসঘাতকতার অভিযোগের ব্যাপারে কিছুই বলা হয়নি।

এই বিবৃতিতে বলা হয়, দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমরা আর একসঙ্গে থাকছি না। সন্তানরাই আমাদের অগ্রাধিকার। তাই আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর জন্য সবার প্রতি অনুরোধ জানাচ্ছি।

তবে ৩৫ বছর বয়সী জেরার্ড পিকের পক্ষ থেকে বিশ্বাসঘাতকতার অভিযোগ ও সম্পর্কচ্ছেদের ব্যাপারে আনুষ্ঠানিক কোনো বিবৃতি এখনও পাওয়া যায়নি।

স্প্যানিশ গণমাধ্যমগুলো জানিয়েছে, ২০ বছর বয়সী এক নারীর সাথে অন্তরঙ্গ অবস্থায় শাকিরার কাছে ধরার পড়ার পর থেকেই একা থাকছেন পিকে। বন্ধুবান্ধবের বাসা থেকে বেরুতে দেখা গেছে এই বার্সা তারকাকে। সতীর্থ রিকি পুজের সাথে বার্সেলোনার নৈশ পার্টিগুলোতে সময় কাটাতে দেখা গেছে তাঁকে। মার্কা জানিয়েছে, অনিয়ন্ত্রিতভাবে পার্টি করছেন জেরার্ড পিকে।

শেয়ার করুন