পদ্মা সেতুর উদ্বোধনী জনসভা জনসমুদ্রে পরিণত হবে: নানক

নিজস্ব প্রতিবেদক

জাহাঙ্গীর কবির নানক
জাহাঙ্গীর কবির নানক। ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, স্বপ্নের পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের জনসভায় ১০ লাখের বেশি মানুষের সমাগম হবে। আওয়ামী লীগের লক্ষ্য ১০ লাখ হলেও এখনও জানা যাচ্ছে না কতো লোক হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই জনসভা জনসমুদ্রে পরিণত হবে বলে আশা করেন তিনি।

আজ শুক্রবার আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজধানীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ২৫ জুন মাদারীপুরের জাজিরার কাঁঠালবাড়িতে অনুষ্ঠেয় আওয়ামী লীগের জনসভা সফল করার লক্ষ্যে এ মতবিনিময়ের আয়োজন করা হয়।

universel cardiac hospital

নানক আরও বলেন, দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত-ষড়যন্ত্রকে পরাজিত করে শেখ হাসিনা পদ্মা সেতুর নির্মাণকাজ শেষ করেছেন। তাঁর রাষ্ট্রনায়কোচিত দৃঢ়তা ও সততার কারণে বাঙালি জাতি একাত্তরের পর এই আরেকটি বিজয় অর্জন করেছে।

নানকের সভাপতিত্বে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের পরিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আবদুল আউয়াল শামীম এবং যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতারা।

শেয়ার করুন