সন্ত্রাস করেই আ. লীগ ক্ষমতায় থাকে: অলি আহমদ

নিজস্ব প্রতিবেদক

কর্নেল (অব.) অলি আহমদ
কর্নেল (অব.) অলি আহমদ। ফাইল ছবি

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদের দাবি, আওয়ামী লীগের জন্ম হয়েছে সন্ত্রাসের মাধ্যমে। সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করেই তারা বেঁচে আছে। সন্ত্রাস করেই তারা ক্ষমতায় থাকে এবং সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমেই তারা ক্ষমতায় আসে। আওয়ামী লীগের কাছে শান্তিপূর্ণ সহাবস্থান আশা করা ভুল।

আজ শুক্রবার রাজধানীর এফডিসি সংলগ্ন এলডিপির দলীয় কার্যালয়ে দলটির মহাসচিব রেদোয়ান আহমেদের কারামুক্তি উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব অভিযোগ বলেন।

universel cardiac hospital

কর্নেল অলি বলেন, সরকারি দলের অধিকাংশ সদস্য কানাডায় বাড়ি করেছেন। দুবাইতে ব্যবসা পরিচালনা করছেন। তারা দেশের টাকা লুট করে বিদেশে পাচার করেছেন। জনগণের টাকায় ভোগ বিলাসে জীবন যাপন করছেন। অন্যদিকে দেশের সাধারণ মানুষের জীবন পরিচালনা করা এখন কঠিন হয়ে দাঁড়িয়েছে। মানুষ শান্তিতে নেই। মানুষের ঘরে খাদ্য নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশাহারা। লুটেরাদের কবলে পড়ে দেশবাসী অসহায়।

রেদোয়ান আহমেদ বলেন, আমি হামলা মামলা জেল জুলুম ভয় পাই না। আমি একজন বীর মুক্তিযোদ্ধা। ১৯৭১ সালে জীবনের মায়া ত্যাগ করে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছি। এবারও গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য জীবন দিতে প্রস্তুত। আমি কোনো অপশক্তির কাছে মাথা নত করব না।

শেয়ার করুন