পদ্মা সেতু নিয়ে গুজব ঠেকাতে কঠোর নজরদারির নির্দেশ

নিজস্ব প্রতিবেদক

পদ্মা সেতু নিয়ে যে কোনো গুজব ঠেকাতে সামাজিক যোগাযোগমাধ্যমে কঠোর নজরদারি করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। গতকাল সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত নিরাপত্তাসংক্রান্ত জাতীয় কমিটির বৈঠকে এ নির্দেশনা দেন তিনি।

বৈঠক সূত্র জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈঠকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার বিষয়ে বিশদ আলোচনা করেন। আলোচনার একপর্যায়ে পদ্মা সেতুর নিরাপত্তার বিষয়টিও উঠে আসে। তখন পদ্মার দুই পারে নিরাপত্তার বিষয়ে বেশ কিছু নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

universel cardiac hospital

বৈঠকে রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের প্রভাবে বাংলাদেশে কোন কোন খাদ্যের সংকট আছে, সেগুলো কোন কোন দেশ থেকে আমদানি করা যায়, সে বিষয়ে গুরুত্বারোপ করেন শেখ হাসিনা।

নিরাপত্তাসংক্রান্ত জাতীয় কমিটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ঢাকা মহানগর পুলিশের সাবেক কমিশনার আছাদুজ্জামান মিয়া আজ মঙ্গলবার গণমাধ্যমকে বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ বিষয়ে করণীয় নিরাপত্তাসংক্রান্ত জাতীয় কমিটির বৈঠকের মূল আলোচ্য বিষয় ছিল। এতে পদ্মা সেতুর নিরাপত্তার বিষয়টি উঠে আসে। ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করবেন।

আছাদুজ্জামান মিয়া বলেন, প্রধানমন্ত্রী বেশ কিছু দিকনির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রী বলেছেন, সেতু ঘিরে যাতে কোনো নাশকতা না হয়, কোনো স্বার্থান্বেষী মহল নাশকতা ঘটাতে না পারে, সে ব্যাপারে সরকার সতর্ক আছে। আইন প্রয়োগকারী সংস্থাগুলো কঠোর নিরাপত্তা ব্যবস্থা গড়ে তুলেছে।

শেয়ার করুন