পাঁচ নতুন মুখ নিয়ে ইংল্যান্ডের নতুন যুগের সূচনা

ক্রীড়া ডেস্ক

ইংল্যান্ড নারী ক্রিকেট দল
ইংল্যান্ড নারী ক্রিকেট দল। সংগৃহীত ছবি

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টেস্ট ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড নারী ক্রিকেট দল। যেখানে রাখা হয়েছে পাঁচ অনভিষিক্ত খেলোয়াড়কে। যাদের সবাই একসঙ্গে পেয়ে যেতে পারেন টেস্ট ক্রিকেটের স্বাদ।

অভিষেকের দ্বারপ্রান্তে থাকা এই পাঁচ ক্রিকেটার হলেন- এমিলি আরলট, লরেন বেল, অ্যালিস ডেভিডসন রিচার্ডস, ফ্রেয়া ডেভিস এবং অ্যামা ল্যাম্ব। এছাড়া ভ্রমণ রিজার্ভ হিসেবে ২০ বছর বয়সী ফাস্ট বোলার ইসি উংকেও দলে রেখেছে ইংল্যান্ড।

universel cardiac hospital

এই ম্যাচ দিয়েই আনা শ্রাবসোল ও ক্যাথরিন ব্রান্টের মতো অভিজ্ঞদের অবসরের পর নতুনভাবে টেস্ট ক্রিকেটে পথচলা শুরু করছে ইংলিশরা। আগামী ২৭ থেকে ৩০ জুন পর্যন্ত হবে এই ম্যাচটি। এই সিরিজে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচও খেলবে দুই দল।

ইংল্যান্ড নারী দল

হিদার নাইট (অধিনায়ক), এমিলি আরলট, ট্যামি বেমন্ট, লরেন বেল, ক্যাট ক্রস, অ্যালিস ডেভিডসন রিচার্ডস, ফ্রেয়া ডেভিস, চার্লি ডিন, সোফিয়া ডাঙ্কলি, সোফি একলেস্টোন, অ্যামি জোন্স, অ্যামা ল্যাম্ব ও ন্যাট সিভার।

ইংল্যান্ড নারী ‘এ’ দল

জর্জিয়া এলভিস (অধিনায়ক), মাইয়া বুচিয়েন, ড্যানি গিবসন, সারাহ গ্লেন, ফ্রেয়া ক্যাম্প, ইভ জোন্স, এল্লা ম্যাকঘন, কালে মুর, তারা নরিস, গ্রেস পটস, গ্রেস স্রিভেন্স, অ্যালেক্সা স্টোনহাউজ, ম্যাডি ভিলিয়ার্স, লরেন উইনফিল্ড-হিল ও ড্যানি ওয়েট।

শেয়ার করুন