চার মহানগরীতে নতুন পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক

করোনা-পুলিশ
ফাইল ছবি

দুই উপমহাপরিদর্শক (ডিআইজি) ও চার মহানগরীর কমিশনারসহ পুলিশে বড় ধরনের পরিবর্তন করা হয়েছে। আজ বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পৃথক প্রজ্ঞাপনে এই পরিবর্তনের কথা জানানো হয়েছে।

পরিবর্তন করা পুলিশ কর্মকর্তাদের মধ্যে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্যকে ময়মনসিংহ রেঞ্জে ও রংপুর মহানগর পুলিশের কমিশনার আবদুল আলীম মাহমুদকে রংপুর রেঞ্জের ডিআইজি করা হয়েছে।

universel cardiac hospital

চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনারের দায়িত্ব পেয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়, গাজীপুর মহানগর পুলিশ কমিশনার পদে ঢাকা নৌ পুলিশ ইউনিটের অতিরিক্ত ডিআইজির দায়িত্ব পালন করা ডিআইজি মোল্যা নজরুল ইসলাম, রংপুর মহানগর পুলিশ কমিশনার পদে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি থেকে উপমহাপরিদর্শক পদে পদোন্নতি পাওয়া নুরে আলম মিনা এবং বরিশাল মহানগর পুলিশ কমিশনারের দায়িত্ব পেয়েছেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি থেকে উপমহাপরিদর্শক হিসেবে পদোন্নতি পাওয়া মো. সাইফুল ইসলাম।

এই চার মহানগর পুলিশের বর্তমান চার কমিশনারকে পুলিশের বিভিন্ন পদে বদলি করা হয়েছে।

অন্যদিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) চার অতিরিক্ত পুলিশ কমিশনার পদেও নতুন মুখ এসেছে। তারা হলেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার পদে চলিত দায়িত্বে থাকা মো. মুনিবুর রহমান, মো. আসাদুজ্জামান এবং ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার সৈয়দ নুরুল ইসলাম ও মোহাম্মদ হারুন অর রশীদ।

এ ছাড়া ডিআইজি পদে পদোন্নতি ২৫ জন পুলিশ কর্মকর্তাকে পুলিশের বিভিন্ন পদে পদায়ন করা হয়েছে।

শেয়ার করুন