দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মোকতাদির চৌধুরী এমপি

মোহাম্মদ সজিবুল হুদা

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ফাইল ছবি

ঈদুল আজহা উপলক্ষে দেশবাসী ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন— করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করুন।

আজ রোববার (১০ জুলাই) সকালে এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদুল আজহা আমাদের প্রত্যেকের মনোজগতে জাগ্রত করোক মানবিক মূল্যবোধের চর্চা।

universel cardiac hospital

তিনি আরও বলেন, গত দুই বছরের অধিক সময় ধরে আমরা করোনাভাইরাস মহামারির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। আর এই লড়াইয়ে আমরা অনেক আপনজনদের হারিয়েছি। আজকে তাদের স্মরণ করছি। তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। করোনা’র এই ভয়াবহতায় ঈদুল আজহার মর্মবাণী ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে আসুন, আমরা দুঃখী মানুষের পাশে দাঁড়াই । সকলের জন্য সুস্থতা ও মঙ্গল নিয়ে আসুক এবারের ঈদ। পবিত্র এই দিনে দেশবাসীর নিকট আহ্বান থাকবে, করোনা প্রতিরোধে সরকার নির্দেশিত যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সকলে ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। সকল ব্রাহ্মণবাড়িয়াবাসী তথা দেশবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা। একইসঙ্গে প্রবাসী ভাই-বোনদের প্রতিও রইল আন্তরিক শুভেচ্ছা। ঈদ মোবারক।

শেয়ার করুন