যশোরে দিনদুপুরে জেলা যুবদলের নেতাকে কুপিয়ে হত্যা

যশোর প্রতিনিধি

যশোর জেলা যুবদলের জ্যেষ্ঠ সহসভাপতি বদিউজ্জামানকে (৫২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার দুপুরে শহরের বেজপাড়া চোপদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বদিউজ্জামান চোপদারপাড়া এলাকার বাসিন্দা। তিনি জমি কেনাবেচার ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ দুপুর ১২টার দিকে বদিউজ্জামান বাড়ির সামনে দোকানে বসে ছিলেন। ঈদের ছুটির আমেজ থাকায় রাস্তা ও দোকানপাট অনেকটাই ফাঁকা ছিল। এ সময় রিকশায় করে অতর্কিত কয়েকজন সেখানে এসে বদিউজ্জামানের জামার কলার ধরে তাঁকে টেনে নিয়ে এলোপাতাড়ি কোপাতে শুরু করে।

universel cardiac hospital

রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, দুর্বৃত্তদের ছুরির আঘাতে যুবদলের নেতা বদিউজ্জামানের মৃত্যু হয়েছে। কারা, কী কারণে তাকে হত্যা করেছেন, তা তাৎক্ষণিক বলা যাচ্ছে না। দুর্বৃত্তদের আটকের জন্য পুলিশের কয়েকটি দল মাঠে আছে।

যশোর জেলা বিএনপির সদস্যসচিব সৈয়দ সাবেরুল হক বলেন, বদিউজ্জামান অন্য রকম রাজনৈতিক কর্মী। রাজপথের আন্দোলন-সংগ্রামে তিনি ছিলেন অগ্রভাগে।

শেয়ার করুন