মেসিকে ২০২৪ পর্যন্ত রাখতে চায় পিএসজি

ক্রীড়া ডেস্ক

লিওনেল মেসি
লিওনেল মেসি। ফাইল ছবি

এখন লিওনেল মেসিকে ঘিরে একটি প্রশ্ন প্রায়ই জাগে—পিএসজির পর কোথায় যাবেন আর অবসরই-বা কোথা থেকে নেবেন? এই প্রশ্নের উত্তরে মেসির পক্ষ থেকে একটি উত্তরই শোনা যায়—কাতার বিশ্বকাপটা শেষ হোক, এরপর ভবিষ্যৎ নিয়ে ভাবা যাবে।

এখন মনে হচ্ছে কাতার বিশ্বকাপের আগেই একটা বিষয় ঠিক হয়ে যেতে পারে। লিওনেল মেসি আরও এক বছরের জন্য থেকে যেতে পারেন পিএসজিতে। প্যারিসের ক্লাবটির সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ আগামী বছরের জুন পর্যন্ত। আর্জেন্টিনার অধিনায়কের সঙ্গে এখনই নতুন চুক্তি করার আলোচনা শুরু করে দিতে চায় পিএসজি, এমন খবর দিয়েছে স্পেনের ক্রীড়া দৈনিক মার্কা।

universel cardiac hospital

পিএসজি এখনো আনুষ্ঠানিকভাবে মেসিকে নতুন চুক্তির প্রস্তাব দেয়নি। তবে মার্কার খবর, শিগগিরই মেসিকে আরও এক বছরের চুক্তির প্রস্তাব দেবে ক্লাবটি। মেসি রাজি হলে আর্জেন্টাইন তারকা প্যারিসে থাকবেন ২০২৪ সাল পর্যন্ত। মেসি অবশ্য এখনই নতুন চুক্তি নিয়ে কথা বলতে আগ্রহী নন বলে জানা গেছে।

পিএসজিতে প্রথম মৌসুমটা ভালো কাটেনি মেসির। এমনিতেই নতুন জায়গায় মানিয়ে নেওয়ার একটা ব্যাপার ছিল, এর ওপরে গত মৌসুমে চোট খুব ভুগিয়েছে তাকে। এ ছাড়া করোনায়ও আক্রান্ত হয়েছিলেন তিনি। সব মিলিয়ে পিএসজির হয়ে গত মৌসুমে ৩৪ ম্যাচ খেলে ১১ গোল করেছেন মেসি।

শেয়ার করুন