কুমারখালীতে কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার সকালে উপজেলার নন্দনালপুর ইউনিয়নের সোন্দাহ গ্রাম থেকে ওই কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনদের অভিযোগ, প্রেমসংক্রান্ত ঘটনায় তাকে ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

নিহত কলেজছাত্রের নাম নয়ন কুমার সরকার (২২)। তিনি নন্দনালপুর এলাকার যগেশ কুমার সরকারের ছেলে। তিনি স্থানীয় আলাউদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

universel cardiac hospital

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার মধ্যরাত থেকে নয়ন নিখোঁজ ছিলেন। পরিবারের সদস্যরা সারারাত খোঁজাখুঁজি করেও তার হদিস পাননি। রোববার সকালে নন্দনালপুর ইউনিয়নের সোন্দাহ নতুনপাড়া মাঠের মধ্যে সড়কের পাশে নয়নকে জখম অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে স্বজনেরা সেখান থেকে নয়নকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত নয়নের বাবা যগেশ কুমার সরকার বলেন, স্থানীয় এক মুসলিম মেয়ের সঙ্গে নয়নের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে পারিবারিকভাবে নয়নকে শাসনও করেছিলাম। হয়তো ওই মেয়ের পরিবারের সদস্যরা ডেকে নিয়ে ছেলেকে পিটিয়ে হত্যা করেছে। আমি থানায় মামলা করব। এ ঘটনায় আমি উপযুক্ত বিচার চাই।

নন্দনালপুর ইউনিয়ন পরিষদের সদস্য শাহীনুর রহমান বলেন, সকালে সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন নয়ন। তার সারা শরীরে জখম ছিল।

শেয়ার করুন