ফাঁস অডিও নিয়ে এমপি ওমর ফারুকের নিউজ পোর্টালে অধ্যক্ষের সাক্ষাৎকার

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীই কলেজ অধ্যক্ষ মো. সেলিম রেজাকে মারধর করেছেন। অধ্যক্ষ নিজেই এক ব্যক্তির কাছে ঘটনার এমন বর্ণনা দিয়েছেন। সেই কথোপকথনের অডিও রেকর্ড প্রকাশ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এ নিয়ে হইচই শুরু হলে আজ রোববার একটি অনলাইন নিউজ পোর্টালের ফেসবুক পেজে অধ্যক্ষের সাক্ষাৎকার লাইভ করা হয়েছে। সেখানে তিনি উল্টো কথা বলেছেন। আওয়ামী লীগের এই এমপির সঙ্গে তার সম্পর্ক বেশ ভালো বলে দাবি করেছেন সেলিম রেজা।

universel cardiac hospital

খোঁজ নিয়ে দেখা গেছে, ওই নিউজ পোর্টালটির প্রকাশক এমপি ওমর ফারুক। আর অধ্যক্ষের সাক্ষাৎকার নিয়েছেন পোর্টালটির ভারপ্রাপ্ত প্রধান সম্পাদক।

রাজাবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সেলিম রেজাকে ৭ জুলাই এমপি ওমর ফারুক চৌধুরী মারধর করেন বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর লোকচক্ষুর আড়ালেই ছিলেন অধ্যক্ষ। তাকে মারধরের খবরে দেশব্যাপী সমালোচনার ঝড় উঠলে ১৪ জুলাই অধ্যক্ষকে নিয়ে নিজের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে আসেন ওমর ফারুক চৌধুরী। সেখানে অধ্যক্ষ সেলিম রেজা দাবি করেন, এমপি তাকে মারধর করেননি। আর এমপি দাবি করেন, তাঁকে নিয়ে অধ্যক্ষকে মারধরের গুজব ছড়াচ্ছেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এর প্রতিবাদে গতকাল শনিবার সংবাদ সম্মেলন করে আসাদুজ্জামান সাংবাদিকদের একটি অডিও রেকর্ড দেন। দাবি করা হয়, এটি সেলিম রেজা ও আওয়ামী লীগের এক নেতার কথোপকথন। অডিওতে শোনা যায়, অধ্যক্ষ দাবি করা ব্যক্তিটি এমপির হাতে মারধরের ঘটনার বর্ণনা দিচ্ছেন।

তবে ফেসবুকে লাইভ প্রচারিত সাক্ষাৎকারে সেলিম রেজা বলেন, আসাদুজ্জামান আসাদ যে অডিও রেকর্ড প্রকাশ করেছেন সেটি তার নয়। অডিওটি তার ভয়েস ক্লোন করে বানানো। সেলিম দাবি করেন, আসাদ তাকে দেখতে গিয়েছিলেন ঠিকই, তবে তার সঙ্গে মারধর নিয়ে কোনো কথা হয়নি।

শেয়ার করুন