হঠাৎ দলবল নিয়ে অধ্যক্ষের দপ্তরে এমপি ওমর ফারুক

রাজশাহী প্রতিনিধি

এবার লাঞ্ছনার শিকার অধ্যক্ষ মো. সেলিম রেজার দপ্তরে দলবল নিয়ে ঘুরে এলেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য (এমপি) ওমর ফারুক চৌধুরী। আজ রোববার দুপুরে তিনি রাজাবাড়ী ডিগ্রি কলেজে গিয়ে অধ্যক্ষের পাশে প্রায় ৩০ মিনিট বসে ছিলেন।

এ সময় কলেজ গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহাদুল হক ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এই কলেজের অধ্যক্ষকেই ৭ জুলাই এমপি ওমর ফারুক চৌধুরী মারধর করেন বলে অভিযোগ উঠেছে।

universel cardiac hospital

ঘটনার পর লোকচক্ষুর আড়ালেই ছিলেন অধ্যক্ষ। তাকে মারধরের খবরে দেশব্যাপী সমালোচনার ঝড় উঠলে ১৪ জুলাই অধ্যক্ষকে নিয়ে নিজের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে আসেন ওমর ফারুক চৌধুরী। সেখানে সেলিম রেজা দাবি করেন, এমপি তাকে মারধর করেননি। আর এমপি দাবি করেন, তাকে নিয়ে গুজব ছড়াচ্ছেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এর প্রতিবাদে গতকাল শনিবার সংবাদ সম্মেলন করে আসাদুজ্জামান সাংবাদিকদের একটি অডিও রেকর্ড দেন। দাবি করা হয়, এটি অধ্যক্ষ সেলিম রেজা ও আওয়ামী লীগের এক নেতার কথোপকথন। অডিওতে শোনা যায়, নিজেকে অধ্যক্ষ দাবি করা ব্যক্তি এমপির হাতে মারধর শিকার হওয়ার ঘটনা বর্ণনা করছেন।

এ নিয়ে এমপি ওমর ফারুক চৌধুরী প্রকাশিত একটি অনলাইন নিউজ পোর্টালের ফেসবুক পেজে আজ রোববার দুপুরে অধ্যক্ষের সাক্ষাৎকার লাইভ করা হয়। পোর্টালটির ভারপ্রাপ্ত প্রধান সম্পাদক নিজেই ওই অধ্যক্ষের দীর্ঘ সাক্ষাৎকার গ্রহণ করেন। ওই সময় এমপিও কলেজ ক্যাম্পাসে ছিলেন।

শেয়ার করুন