চট্টগ্রামের সেই রিকশাচালককে পুরস্কৃত করল পুলিশ

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামে ধর্ষণের ঘটনা সম্পর্কে জানিয়ে পুলিশের জরুরি সেবা ৯৯৯-এ কল করা সেই রিকশাচালক আবদুল হান্নানকে পুলিশের পক্ষ থেকে পুরস্কার দেওয়া হয়েছে। আজ বুধবার দুপুরে চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায় তার নিজ কার্যালয়ে রিকশাচালকের হাতে পুরস্কারের নগদ অর্থ তুলে দেন।

বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার শাহাদাত হুসেন (গণমাধ্যম) বলেন, উৎসাহ দেওয়ার জন্য পুলিশ কমিশনার রিকশাচালককে পুরস্কার দেন, যাতে ভবিষ্যতে লোকজন ৯৯৯ নম্বরে কল দিতে উৎসাহিত হয়।

universel cardiac hospital

গত রোববার রাতে এক আত্মীয়ের বাসা থেকে রিকশায় নগরের বায়েজিদ বোস্তামী এলাকার বাসায় যাচ্ছিলেন এক নারী। তাকে বহনকারী রিকশা নগরের জিইসি মোড় বাটা গলি এলাকায় পৌঁছলে গতিরোধ করা হয়। রিকশাচালককে তাড়িয়ে ওই নারীকে সড়কের পাশে নিয়ে চড়াও হন ছয় দুর্বৃত্ত।

তখন রিকশাচালক রাকিব কিছুদূর এগিয়ে আবদুল হান্নান নামের ওই রিকশাওয়ালাকে ঘটনাটি খুলে বলেন। হান্নান তখন ৯৯৯-এ ফোন করলে খুলসী থানা পুলিশ এসে ওই নারীকে উদ্ধার করে। ধর্ষণের অভিযোগে হাতেনাতে তিনজনকে আটক করা হয়। পরে আরও তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন।

শেয়ার করুন