সিলেটে ছুরিকাঘাতে শাবিপ্রবি’র ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক

নিহত শিক্ষার্থী বুলবুল আহমেদ। ছবি : সংগৃহীত

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ছুরিকাঘাতে বুলবুল আহমেদ নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাশে গাজী কালু টিলা লাগোয়া ‘নিউজিল্যান্ড’ এলাকায় এ ঘটনা ঘটে।

universel cardiac hospital

নিহত বুলবুল বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। তাঁর বাড়ি নরসিংদী জেলায়। তিনি বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের ২১৮ নম্বর কক্ষে থাকতেন। বুলবুলের সহপাঠীদের ধারণা, সম্ভবত বিকেলের দিকে ওই টিলায় হাঁটতে গিয়েছিলেন বুলবুল। তখন ছিনতাইকারীদের কবলে পড়ে তিনি ছুরিকাহত হন।

বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সন্ধ্যা সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাশে গাজী কালু টিলা লাগোয়া নিউজিল্যান্ড এলাকা দিয়ে বিশ্ববিদ্যালয়ে ফেরার পথে কয়েকজন শিক্ষার্থী বুলবুল আহমেদের রক্তাক্ত শরীর মাটিতে পড়ে থাকতে দেখেন। ওই শিক্ষার্থীরা তাঁকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যান। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাঁকে তাৎক্ষণিকভাবে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত পৌনে আটটার দিকে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকেরা জানান, ছুরিকাঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজমুল হুদা খান বলেন, কে বা কারা বুলবুলকে ছুরিকাঘাত করেছে, তা এখনো জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দোষী ব্যক্তিদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

শেয়ার করুন